না.গঞ্জ সিটি নির্বাচন শান্তিপূর্ণভাবে হবে : ডিসি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন শান্তিপূর্ণভাবে হবে। আমাদের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। নির্বাচনের জন্য যারা থ্রেট হতে পারে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। আশা করি সুষ্ঠু পরিবেশে ভোটাররা ভোট দিতে পারবেন। শনিবার (১৫ জানুয়ারি) নাসিক নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের অভিযোগ প্রসঙ্গে মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমরা স্বতন্ত্র প্রার্থীর কাছ থেকে লিখিত, ফোনে বা অন্য কোনো মাধ্যমে অভিযোগ পাইনি। আমরা নির্বাচনের রুটিন ওয়ার্ক করছি। দাগী আসামিদের বিরুদ্ধেই অভিযান পরিচালনা করা হয়েছে।

এ ছাড়াও ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, আমরা ভোটের সব সরঞ্জাম পৌঁছে দিয়েছি। আমাদের ম্যাজিস্ট্রেটরা কাজ করছেন। আমাদের আরও ৩০ জন ম্যাজিস্ট্রেট কাজ করবে। আমাদের পুলিশের ৭৫টি টিম ও ৬৫টি র‌্যাবের টিম মাঠে থাকবে। বিজিবিও আমাদের সঙ্গে কাজ করবে। কেন্দ্রগুলোতে ম্যাজিস্ট্রেট ও পুলিশ এবং বিজিবি কাজ করেছে। আমাদের পুলিশ সুপার এবং র‌্যাব কর্মকর্তারাও আছেন।

বহিরাগত প্রসঙ্গে ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, নারায়ণগঞ্জ ক্লাবের কথা জানি না সেটা সরকারি প্রতিষ্ঠান নয়। এছাড়া কোনো সরকারি বাসস্থানে প্রশাসনের লোক ছাড়া কাউকে স্থান দেওয়া হয়নি। আমরা সব সেন্টারকে গুরুত্ব সহকারে দেখছি। সবাই নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পারবেন।

তিনি বলেন, করোনা প্রটোকল মেনে ভোট দিতে হবে। ভোটকেন্দ্রে সুরক্ষা সামগ্রী থাকবে। আমরা সে ব্যাপারে সচেতন আছি। আমরা প্রার্থীদের প্রতি আহব্বান জানাবো সবাইকে সচেতন করার। এতদিন সবাই শান্তিপূর্ণভাবে প্রচারণা চালিয়েছেন। আশাকরি ভোটের দিনও শান্তিপূর্ণ পরিবেশ আপনারা বজায় রাখবেন।জেলা প্রশাসক বলেন, আমরা এখন পর্যন্ত ২০০ মামলা করেছি, একজনকে কারাদন্ড দেওয়া হয়েছে এবং লক্ষাধিক টাকা জরিমানা করেছি নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের জন্য।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ