১৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী

সফিউদ্দিনের ভাতিজা গ্রেফতার

আর মাত্র ১২ ঘন্টা পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এবারের নির্বাচন। প্রতিবারের ন্যায় এবারও সমগ্র দেশবাসী তাকিয়ে আছে কে হচ্ছেন নারায়ণগঞ্জ নগরীর পরবর্তী অভিভাবক। নগরমাতাই থাকবেন দায়িত্বে নাকি নগরপিতা পাবে নগরবাসী সেই দিকে তাকিয়ে সকলে।

মেয়রদের মতো কারা হচ্ছেন পরবর্তী কাউন্সিলর সেদিকেও কড়া নজর সচেতন মহলের। শেষ মুহুর্তের হিসেব নিকেষ কষছে নগরীর ২৭টি সাধারণ ওয়ার্ডেল ১৫৬জন কাউন্সিলর প্রার্থী ও ৯টি সংরক্ষিত ওয়ার্ডের ৩৬জন নারী কাউন্সিলর প্রার্থীরা। এ অবস্থার মধেই গতকাল শুক্রবার রাতে নগরীর ১৪নং ওয়ার্ডের লাটিম প্রতীকে কাউন্সিলর প্রার্থী শফিউদ্দিন প্রধানের ভাতিজা গিয়াস উদ্দিন প্রধান ওরফে অর্পন প্রধান গ্রেফতার হয়েছে ডিবি পুলিশের হাতে।

২০২১ সালে হেফাজতের গাড়ি পোড়ানো ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার করা হয় তাকে। সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের কৃত মামলা নং- ০১, (০১-০৪-২০২১) এর এজাহার নামীয় ৩নং আসামী সে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান বলেন, ২০২১ সালের হেফাজতের গাড়ি পোড়ানো মামলায় গত রাতে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

একইসাথে পুলিশ সাতদিনের রিমান্ড আবেদন করলে আদালত ১দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করে বলে জানান তিনি। এদিকে, অর্পন গ্রেফতার হওয়ার পর থেকেই অনেকটা ইমেজ সংকটে ভুগছে তার চাচা ১৪নং ওয়ার্ড কাউন্সিলর কাউন্সিলর ও বর্তমান প্রার্থী শফিউদ্দিন প্রধান জানায় এলাকাবাসী। তাদের মতে, নির্বাচনে ঠিক আগের দিন ভাতিজা গ্রেফতার হওয়ায় এর বড় প্রভাব পড়বে নির্বাচনের দিনে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ