আমি শেখ হাসিনার সোলজার

এবারো ভোটের শেষ লগ্নে এসে ভোট প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। ১৬ জানুয়ারী রোববার বিকেল পৌনে ৪টায় শহরের মাসদাইরে আদর্শ স্কুল ভোট কেন্দ্রে তিনি ভোট প্রদান করেন।

এর আগে তিনি ফতুল্লা এনায়েতনগরে ভোটার ছিলেন। সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সেখানেই ভোট দেন। পরে তিনি তার ভোটার পরিবর্তন করেন। তাঁর বাসা জামতলার ঠিকানা অনুসারে ভোট কেন্দ্রটি পড়ে মাসদাইরে।

ভোট শেষে তিনি বলেছেন, আমি নৌকায় ভোট দিয়েছি। আমি চাই নৌকা জিতুক এবং সেটাই জিতবে। আমার মনে রক্তক্ষরণ কষ্ট থাকতেই পারে। কিন্তু আমি তো প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। আমি এম সোলজার অব শেখ হাসিনা। আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি এবং করবো। এখানে প্রার্থী কে সেটা বড় বিষয় না।

শামীম ওসমান বলেন, অনেকেই ধারণা করেছিলেন নির্বাচনে অনেক কিছু হবে। বার বার নারায়ণগঞ্জ নিয়ে অনেক কথা হয়। কিন্তু জাতীয় সংসদ, ইউনিয়ন পরিষদ ও সিটি করপোরেশন নির্বাচনে কোন ধাক্কাধাক্কি হয়নি কারো মাথাও ফাটেনি। কিন্তু নারায়ণগঞ্জের ও ঢাকার সাংবাদিকদের উপস্থিতিতে সুষ্ঠু একটি ভোটের পরিবেশ তৈরি হয়েছে। এটা সম্ভব হয়েছে একমাত্র সাংবাদিকদের কারণে।

নারায়ণগঞ্জ একটি শান্তির শহর। জয় পরাজয় আছে কিন্তু মনে রাখতে হবে দেশটা সবার। দেশটা এগিয়ে যাচ্ছে। কিন্তু এ অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়ার চেষ্টা চলছে। তাই সকলকে বলবো সবাই এক হোন।

তিনি বলেন, বলেছিলাম ১৬ তারিখ খেলা হবে। এবং সে খেলাতেই আমরা জিতবো। নৌকা কখনো হারে না হারবেও না। ইভিএমে ভোট দেওয়া প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ‘ইভিএমে ভোট দিয়েছি। আবার বউ প্রথম যেমন কবুল বলেছিলেন সেটা শোনার যে অনুভূতি এখন ইভিএমে ভোট দিয়ে সে ধরনের অনুভূতি সৃষ্টি হয়েছে।’

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ