ওয়ার্ডবাসীকে জয় উৎসর্গ

কাউন্সিলর বিন্নির হ্যাট্রিক জয়

বহু উদ্দিপনা -উত্তেজনার মধ্যে দিয়ে অবশেষে শেষ হলো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। সিটি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন সংরক্ষিত নারী আসনের ১৩,১৪,ও ১৫ নং ওয়ার্ডের শারমিন হাবিব বিন্নি। যিনি ইতিপূর্বে প্যানেল মেয়র এবং দুই বার সফল কাউন্সিলর ছিলেন। রবিবার (১৬ জানুয়ারি ) নারায়ণগঞ্জ সিটিতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

আজ রবিবার ( ১৬ জানুয়ারি )সন্ধায় নির্বাচন কমিশন কতৃর্ক ফলাফল প্রকাশ হয়। এই নির্বাচনে বিপুল ভোটে জিতেছেন বিন্নি। ২৩০০ ভোটে এগিয়ে আছেন বিন্নি প্রতিদ্বন্দ্বী পার্থী পপি রানি সরকার থেকে। সিটি নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হয়ে রেকর্ড গড়েছেন তিনি। টানা তিনবারের মত কাউন্সিলর পদে আসা বিন্নি বলেন,এই বিজয় আমার না, ওয়ার্ডবাসীর। এই জয় ১৩,১৪ ও ১৫নং ওয়ার্ডবাসীকে উৎসর্গ করলাম। জনগনের ভালোবাসার কারনেই আজ আমার এই সাফল্যলাভ। তারাই আমাকে পূনরায় মনোনিত করেছে। আলহামদুলিল্লাহ বিজয় পেয়েছি জনগনের রায়ে।তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

এবং যেহেতু ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে আমাকে জনগন মনোনিত করেছে সেহেতু ওয়ার্ডের উন্নয়ন বজায় রাখবো। যে কাজ গুলো এখনো শেষ করা হয়নি সেগুলো সম্পন্ন করবো। এবং আপনারা জানেন মাদক নির্মূলে আমি কাজ করে গেছি। এবার মাদকের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নিবো। সবশেষে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই, এত সুন্দর ইভিএম এর মাধ্যমে ভোট ব্যাবস্থা করে দেয়ার জন্য।

সমর্থক হাসিনা আক্তার উল্লাস করতে করতে জানান, বিন্নি আপার জয় আমাদের ওয়ার্ডবাসির জন্য অনেক গর্বের একটি বিষয়। অনেক আগে থেকেই বিন্নি আপা এলাকার সার্বিক উন্নয়নের ধারার সঙ্গে চলমান ছিল। এ জন্য অনেক স্ট্রাগলও করেছে। অবশেষে সে এর ফল পেয়েছে। মানুষের ভালোবাসার কারনেই আজকে সে এটা অর্জন করেছে। তার জন্য দোয়া করবেন সবাই।

তার আরেক সমর্থক সোনিয়া জানায়,আপাকে আবারো আমাদের মাঝে পেয়ে আমরা খুব ধন্য। কারন যখনই আসি দরকারে আপার সাহায্য থেকে আমরা কখনো নিরাশ হইনি। উলেখ্য,বিন্নি এর আগেও তার ওয়ার্ডে দুই বারের সফল কাউন্সিলর, এবং প্যানেল মেয়র ছিলেন। এলাকার অসহায় মানুষের জন্য তিনি ছিলেন সর্বদা নিবেদিত প্রান।করোনাকে চ্যালেঞ্জ করে তিনি নিজে এলাকার অসহায় দু:স্থদের মাঝে ত্রান বিতরন করেছেন।কাজ করতে গিয়ে নিজেও আক্রান্ত হয়েছিলেন করোনায়।এবং সিটি কর্পোরেশন ছাড়াও তিনি তার নিজ অর্থায়নে কাজ করে চলেছেন অনাবরত।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ