ঢাকাসোমবার , ১৭ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শরীফ একাডেমীর জয়লাভ

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ১৭, ২০২২ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

গতকাল সোমবার (১৭ জানুয়ারি) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ এর ৮ম ম্যাচে ৪০ রানে জিতেছে মোহাম্মদ শরীফ ক্রিকেট একাডেমী। প্রতিপক্ষ রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমীর বিপক্ষে জিতেছে ৪০ রানে।

সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শরীফ ক্রিকেট একাডেমী ২০৩ রানে অলআউট হয়। দলের ওপেনার সাব্বির মাত্র ৭ রানের জন্য বঞ্চিত হন সেঞ্চুরি থেকে। সাব্বির ফিরেন ৯৩ রানে। তার ইনিংসে ৪ ছিল ১৩টি ছক্কা ১টি। পেসার দিপ্ত ভাল খেলেছেন। ৪ চারে তিনি করেন ২৮ রান। খালেদ সাইফুল্লাহ ২ চারে ২০ এবং মেহেতাব ১ চারে করেন ১৩ রান। অতিরিক্ত থেকে পাওয়া ৩১ রান।

রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমীর সোয়াদ ও সাব্বির ৩টি করে উইকেট দখল করেন। জবাব দিতে গিয়ে রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমী ১৬৩ রানেই সবাই ফিরে সাজঘরে। লড়াই করেছেন মুন্না ১ চারে করেন ২৮ রান। রাকিবুল ৩ চারে ফিরেন ২২ রানে। সাব্বির ৩ চারে করেন ২০ রান, ইয়ামিন ১ চারে আউট হন ১৪ রানে। আফসার করেন ২০ রান ২ চারে। অতিরিক্ত রান ৪৩।

শরীফ একাডেমীর তামিম ৩টি এবং সাইফুল্লাহ ২টি করে উইকেট দখল করেন। শরীফ ক্রিকেট একাডেমী ২ ম্যাচে পয়েন্ট পেল ২। অন্যদিকে রাইফেল ক্লাব নিজেদের প্রথম ম্যাচে দেখলো পরাজয়। তবে তাদের খেলোয়াড়েরা ছিল নবীন।

সংক্ষিপ্ত স্কোর ঃ মোহাম্মদ শরীফ ক্রিকেট একাডেমী -২০৩/১০(৪৩.৩ ওভার) সাব্বির-৯৩,দিপ্ত-২৮,খালেদ সাইফুল্লাহ-২০,মেহেতাব-১৩। অতিরিক্ত-৩১। সোয়াদ-৩/৩১,সাব্বির-৩/৩৬।রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমী ঃ ১৬৩/১০(৩৮.২ ওভার) মুন্না-২৮,রাকিবুল-২২,আফসার-২০,সাব্বির-২০,ইয়ামিন-১৪। অতিরিক্ত-৪৩। তামিম-৩/৩১,সাইফুল্লাহ-২/৩৮,দিপ্ত-২/৩৯।পরবর্তী খেলা ২৯ জানুয়ারী(ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব ও সোনারগাঁ ক্রিকেট একাডেমী)

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।