২য় বিভাগ ক্রিকেট লীগ

শরীফ একাডেমীর জয়লাভ

গতকাল সোমবার (১৭ জানুয়ারি) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে ২য় বিভাগ বাছাই ক্রিকেট লীগ ২০২১-২২ এর ৮ম ম্যাচে ৪০ রানে জিতেছে মোহাম্মদ শরীফ ক্রিকেট একাডেমী। প্রতিপক্ষ রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমীর বিপক্ষে জিতেছে ৪০ রানে।

সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শরীফ ক্রিকেট একাডেমী ২০৩ রানে অলআউট হয়। দলের ওপেনার সাব্বির মাত্র ৭ রানের জন্য বঞ্চিত হন সেঞ্চুরি থেকে। সাব্বির ফিরেন ৯৩ রানে। তার ইনিংসে ৪ ছিল ১৩টি ছক্কা ১টি। পেসার দিপ্ত ভাল খেলেছেন। ৪ চারে তিনি করেন ২৮ রান। খালেদ সাইফুল্লাহ ২ চারে ২০ এবং মেহেতাব ১ চারে করেন ১৩ রান। অতিরিক্ত থেকে পাওয়া ৩১ রান।

রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমীর সোয়াদ ও সাব্বির ৩টি করে উইকেট দখল করেন। জবাব দিতে গিয়ে রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমী ১৬৩ রানেই সবাই ফিরে সাজঘরে। লড়াই করেছেন মুন্না ১ চারে করেন ২৮ রান। রাকিবুল ৩ চারে ফিরেন ২২ রানে। সাব্বির ৩ চারে করেন ২০ রান, ইয়ামিন ১ চারে আউট হন ১৪ রানে। আফসার করেন ২০ রান ২ চারে। অতিরিক্ত রান ৪৩।

শরীফ একাডেমীর তামিম ৩টি এবং সাইফুল্লাহ ২টি করে উইকেট দখল করেন। শরীফ ক্রিকেট একাডেমী ২ ম্যাচে পয়েন্ট পেল ২। অন্যদিকে রাইফেল ক্লাব নিজেদের প্রথম ম্যাচে দেখলো পরাজয়। তবে তাদের খেলোয়াড়েরা ছিল নবীন।

সংক্ষিপ্ত স্কোর ঃ মোহাম্মদ শরীফ ক্রিকেট একাডেমী -২০৩/১০(৪৩.৩ ওভার) সাব্বির-৯৩,দিপ্ত-২৮,খালেদ সাইফুল্লাহ-২০,মেহেতাব-১৩। অতিরিক্ত-৩১। সোয়াদ-৩/৩১,সাব্বির-৩/৩৬।রাইফেল ক্লাব ক্রিকেট একাডেমী ঃ ১৬৩/১০(৩৮.২ ওভার) মুন্না-২৮,রাকিবুল-২২,আফসার-২০,সাব্বির-২০,ইয়ামিন-১৪। অতিরিক্ত-৪৩। তামিম-৩/৩১,সাইফুল্লাহ-২/৩৮,দিপ্ত-২/৩৯।পরবর্তী খেলা ২৯ জানুয়ারী(ক্রিয়েটিভ স্পোর্টিং ক্লাব ও সোনারগাঁ ক্রিকেট একাডেমী)

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ