ঢাকাসোমবার , ১৭ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

লাশ হয়ে ফিরলেন মাজহারুল

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১৭, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁয়ের বাইশটেকি গ্রাম থেকে বন্ধুর সঙ্গে ঢাকায় ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মাজহারুল ইসলাম নামে এক যুবক। পুলিশ রোববার (১৬ জানুয়ারি) রাতে ধানমন্ডি এলাকায় বেসরকারি একটি হাসপাতাল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করেছে।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়ে বলে বিষয়টি রহস্যজনক বলে জানিয়েছে পুলিশ। নিহত যুবক সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের বাইশটেকি গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম সিরাজ জানান, শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে কয়েকজন বন্ধুর সঙ্গে ঢাকায় ঘুরতে গিয়েছিল মাজহারুল ইসলাম। ওইদিন রাত ১০টার দিকে নাফিজ নামে এক যুবক তার বাবার মোবাইলে ফোন দিয়ে জানান মাজহারুল সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন।

এ খবর শুনে তার পরিবারের লোকজন নাফিজকে চিকিৎসার টাকা নিতে কাঁচপুর আসতে বলেন। কাঁচপুর আসার কথা বলে নাফিজ মোবাইলফোন বন্ধ করে আত্মগোপন চলে যায়। পরে মাজহারুলের পরিবারের লোকজন তাকে না পেয়ে হাসপাতালে গিয়ে মাজহারুলকে আইসিইউতে চিকিৎসাধীন দেখতে পেয়ে সোনারগাঁ থানা পুলিশকে অবহিত করেন। রোববার বিকেলে মাজহারুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনায় মাজহারুলের শরীরে কোনো ধরনের চিহ্ন নেই। তবে, তার মাথায় আঘাতের এক পাশ ফুলে গেছে। বিষয়টি সন্দেহ হলে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মামা মিলন মিয়ার অভিযোগ, তার ভাগিনা মাজহারুল তার পরিবারে বসবাস করেন। শনিবার বিকেলে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন। এটা একটি হত্যাকাণ্ড। হত্যাকাণ্ডটি সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়া চেষ্টা করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটন করে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। নিহত যুবকের লাশ ঢাকা থেকে এনে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রকৃত ঘটনা উদঘাটন হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।