ঢাকাসোমবার , ১৭ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচিত হওয়ায় কাউন্সিলর আশাকে শুভেচ্ছা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১৭, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আবুল কাউছার আশা কাউন্সিলর নির্বাচিত হওয়ায় বন্দরে শুকরিয়া দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে বন্দর থানা ২৩ নং ওয়ার্ডস্থ বাগবাড়ী এলাকাবাসীর উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া শেষে এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছাকালে বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল বলেছেন, যে সম্মান আমার ভাতিজা কাউছারকে দিয়েছেন  আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ থাকব। এজন্য আমি আমার বাগবাড়ী মা, বোন ও ভাইদেরকে ধণ্যবাদ জানাই।

আপনারা কাউছারে জন্য দোয়া করবেন। কাউছারকে সব সময় সুখে দুঃখে আপনাদের পাশে পাবেন।

দিলাদ ও দোয়া অনুষ্ঠানে নব নির্বাচিত কাউন্সিলর আবুল কাউছার আশা বলেছেন, আপনাদের ভালোবাসা না পেলে আমি কখনো কাউন্সিলর হতে পারতাম না। এ বিজয় ২৩ নং ওয়ার্ডবাসী। আমি আপনাদের সহযোগিতা ও দোয়া চাই।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগবাড়ী এলাকার সমাজ সেবক জাহাঙ্গীর মৃধা, মোঃ শহিদুল্লাহ, আনোয়ার ফকির, রাজ্জাক, সেলিম, সিরাজুল ইসলাম, সামছুদ্দিন নাছির, শিপন, শাহ আলম, মানিক, মোশারফ, মোস্তাক, খোকন, গোলাম মোস্তফা, আমিনুল ইসলাম, জামাল, নজরুল, রবিউল, দেলোয়ার, তানজিল, আজিজ, মামুন, আমিনুল, নজরুল মোঃ রনী, শিপলু, অপু, আকাশ, সোহাগ, আফজাল, রকি, সানী, ইমন, রাতুল, সোহান, আদর, সুমন, পারভেজ, মহন ও শুভ  প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বন্দর বাগবাড়ী জামে মসেিদর ইমাম ও খতিব মাওলানা আল- আমিন। পরে বৃহত্তম বাগবাড়ী এলাকাবাসীর পক্ষ থেকে বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল ও ২৩ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর আবুল কাউছার আশাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।