আইভীর বাড়িতে মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীর বাসায় শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। ১৯ জানুয়ারী বুধবার রাতে শহরের দেওভোগ এলাকায় অবস্থিত আইভীর বাসভবন চুনকা কুটিরে উপস্থিত হন মন্ত্রী গাজী।এসময় বিজয়ী মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান গোলাম দস্তগীর গাজী।

পরে একসাথে বসে শুভেচ্ছা বিনিময় ও আলাপচারিতায় মেতে উঠেন দুই জনপ্রতিনিধি। প্রায় ঘন্টাখানেক অবস্থান করে নেতাকর্মীদের নিয়ে ফিরে আসেন তিনি।

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আমার খুব ইচ্ছা ছিলো নির্বাচনে যদি থাকতে পারতাম। তবে আমি দেখেছি কিভাবে জনগণকে সাথে নিয়ে আমার আইভী আপা জিতে এলো। জনগণ যেখানে থাকে সেখানে আর কিছু লাগে না। তিনি এর আগে দুবার নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হওয়াতে কাজের মাধ্যমে তিনি জনগণের কাছে জনপ্রিয় হয়েছেন। সাধারণত দেখা যায় নির্বাচিত হবার পর নির্বাচন কঠিন হয়। তারপরের বার আরও কঠিন হয়। কিন্তু তিনি এমনভাবে মন জয় করেছেন, যাতে করে এত বেশী ভোট পেয়েছেন যা অভাবনীয়।

মেয়র আইভী বলেন, এবারের সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়া নিয়ে যেই শঙ্কা ছিলো সেগুলো কিছুই হয়নি। বরং দেখা গেলো নারায়ণগঞ্জবাসী তাদের সিদ্ধান্ত নিতে ভুল করেনি। নারায়ণগঞ্জের মানুষ প্রমাণ করে দিলো তা সঠিক সিদ্ধান্ত নিতে পছন্দ করে।এসময় তার সাথে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আসাদুজ্জামান, আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ