ঢাকাবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জোড়া খুনের দুই আসামী পাঁচ বছর পর গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ১৯, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর এলাকায় জোড়া খুন মামলা দুই আসামীকে পাচঁ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেন (পিবিআই)। গত ১২ ও ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জের বন্দর উপজেলা ঘাড়মোড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।তারা হচ্ছেন, বাপ্পি সিকদার ও আমান ভুইয়া। গ্রেপ্তারকৃতদের মধ্যে আমান ভুইয়া হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ পিবিআইয়ে সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মনিরুল ইসলাম এসব তথ্য তুলে ধরেন।

তিনি বলেন, ২০১৭ সালের ১২ অক্টোবর কাশিপুর হোসাইনি নগর এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রন, চাদাঁবাজির টাকার ভাগভাটোয়ারা এবং আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ দেখা দেয়। সেই জের ধরে ঘটনার তারিখের রাত নয়টায় রাজিবের গ্যারেজের ভেতর বাপ্পি সিকদার ও আমান ভুইয়া নেতৃত্বে ২০-২২ জন মিলে এলোপাথাড়ি কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন ও পারভেজকে হত্যা করে। পরে লাশ বিকৃত করার জন্য গ্যারেজে আগুন ধরিয়ে দেয়।এ ঘটনায় ভিক্টিম পরিবার ভয়ে মামলা না করলে পুলিশ বাদি হয়ে ২২ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে।

হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিলো আসামী বাপ্পি সিকদার ও আমান ভুইয়া। মামলাটি পিবিআইয়ের কাছে এলে মামলার তদন্তের দায়িত্ব পায় উপ পরিদর্শক শাকিল। তিনি তথ্য প্রযুক্তির সহায়তায় নিয়ে চলতি মাসের ১২ জানুয়ারী বাপ্পি সিকদারকে এবং ১৬ জানুয়ারী আমান ভুইয়াকে বন্দরের ঘাড়মোড়া এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে আমান ভুইয়া নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুনাহারের আদালতে ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।