মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে

ফতুল্লায় ছাত্রীকে ধর্ষণ চেস্টার অভিযোগ

ফতুল্লায় মাদ্রাসা পড়–য়া দ্বিতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেস্টার অভিযোগ পাওয়া গেছে শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ফতুল্লা থানার কুতুবপুর রঘুনাথপুরস্থ তালিমুদ্দিন মাদ্রাসা এন্ড এন্ড ইসলামিক স্কুলে।

এ ঘটনায় ছাত্রীটির বাবা বাদী হয়ে তালিমুদ্দিন মাদ্রাসা এন্ড ইসলামিক স্কুলের শিক্ষক ও নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার মানিক মিয়ার পুত্র সাবিকুল (২২) কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।মামলায় উল্লেখ্য করা হয়েছে যে, বাদীর সাত বছর বয়সী মেয়ে মাদ্রাসাটির দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।

প্রতিদিন সকাল ছয়টায় মাদ্রাসায় যায় এবং বিকেল চারটার দিকে মাদ্রাসা ছুটির পর বাসায় ফিরে আসে। প্রতিদিনের মতো সোমবার (১৭ জানুয়ারী) বাদীর মেয়ে মাদ্রাসায় যায়। দুপুর তিনটার দিকে অভিযুক্ত শিক্ষক সাবিকুল বাদীর মেয়েকে নিজ কক্ষে ডেকে বিয়ে মুখ চেপে জোর পূর্বক ধর্ষনের চেস্টা করে। মেয়েটি আত্বরক্ষার্থে ডাক-চিৎকার করে। এতে করে অভিযুক্ত শিক্ষক মেয়েটিকে ভয়ে ছেড়ে দেয় এবং বিষয়টি কাউকে না বলার জন্য ভয়-ভীতি দেখিয়ে বাসায় পাঠিয়ে দেয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, ধর্ষনের চেস্টার অভিযোগ এনে শিশুটির বাবা মামলা দায়ের করেছে। অভিযুক্তকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ