কাউন্সিলর মনিরকে

শেরে বাংলা মার্কেট কর্তৃপক্ষের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর নির্বাচিত হওয়ায় মোঃ মনিরুজ্জামান মনিরকে ফুলেল শুভেচ্ছা জানালো নগরীর শেরে বাংলা মার্কেটের ব্যবসায়ী ও ভূমি মালিকবৃন্দ।

বৃহস্পতিবার (২০জানুয়ারী) সকালে শহরের ২নং রেল গেইট সংলগ্ন জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ১৪ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান মনিরকে ফুলেল শুভেচ্ছা জানায় নগরীর আলী আহাম্মদ চুনকা সড়কের শেরে বাংলা মার্কেটের ব্যবসায়ী ও ভূমি মালিকরা।

এ সময় নাসিক ১৪ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান মনির বলেন,সকলের দোয়া আর ভাল ভাষায় মহান আল্লাহর আষেশ রহমতে আমি ১৪নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছি। অত্র মার্কেটের ভাইয়েরা ও ব্যবসায়ীবৃন্দরা আমাকে যে সাযাহ্য সহযোগিতা করেছে সে জন্য আমি অত্র মার্কেটের সভাপতি হিসেবে সকলের কাছে ঋনি। আমি সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। আপনাদের যে ভাল ভাল হয় আমি সেই ভাবেই কাজ করবো। আমি আপনাদের পাশে আগেও ছিলাম, বর্তমানেও থাকবো। ফুলেল শুভেচ্ছা জানানের পর সকলকে মিষ্টি খাওয়ানো হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, শেরে বাংলা মার্কেটের সাধারন সম্পাদক হাজী মোঃ জসিম উদ্দিন খাঁন সেন্টু, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জীবন সরকার, উপদেষ্টা হাজী বাবুল আহমেদ চোকদার, অরুন দেবনাথ, শফিউদ্দিন, হাজী জালাল মাদবর, মোঃ বিল্লাল মোল্লা, সেলিম আহমেদ, শাহ শফি উদ্দিন সহ প্রমূখ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ