ফতুল্লায় ট্রাক চাপায় গৃহবধুর মৃত্যু

চাকুরির ইন্টারভিউ দিয়ে ঢাকা থেকে মোটর সাইকেল যোগে স্বামীর সাথে  বাসায় ফেরার পথে ফতুল্লার পাগলা তালতলা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে  মারা গেছে সুমাইয়া আক্তার সাবি (২৬) নামক এক গৃহবধূ।

শুক্রবার (২১ জানুয়ারী) বিকেলে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মার্কেটের সামনে এই সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত সুমাইয়া আক্তার সাবি জেলার সদর থানার সৈয়দপুর কড়ইতলা এলাকার হাজী আইনুল হকের মেয়ে ও আলমগীর হোসেনের স্ত্রী।

নিহত গৃহবধূ সুমাইয়া আক্তার সাবির বাবা জানায়, শুক্রবার সকালে তার মেয়ে জামাই আলমগীরকে ঢাকার শাখারী বাজার এলাকায় একটি চাকুরীর ইন্টারভিউ দেওয়ার জন্য যায়। ইন্টারভিউ শেষ করে স্বামীর মোটর সাইকেলে করে সৈয়দপুরস্থ বাসায় ফেরার পথে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মার্কেটের সামনে আসা মাত্র মোটর সাইকেলটি রাস্তায় পড়ে যায়। এতে তার মেয়ে ছিটকে পড়ে রাস্তায় উপর।

এসময় বিপরীত দিক থেকে ঢাকাগামী একটি ট্রাক তার মেয়েকে চাপা দিয়ে দ্রুত  ঢাকার দিকে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মেয়ের মৃত্যু হয়।

তিনি আরো জানান ২০১৩ সালে তার মেয়ের বিয়ে হয়। সংসারে আনুষা নামক পাঁচ বছরের একটি মেয়ে ও আনাছ নামক দেড় বছরের একটি ছেলে রয়েছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ