ঢাকাশুক্রবার , ২১ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জনগণের মাঝে উৎসর্গ করলাম: আফজাল

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ২১, ২০২২ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর আফজাল হোসেন বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। ২১ জানুয়ারী শুক্রবার বিকালে ইসলামবাগ এলাকা থেকে র‌্যালীটি বের করে ২৪নং ওয়ার্ডে অলিগলি প্রদক্ষীণ করে। র‌্যালীর আগে নির্বাচিত কাউন্সিলর আফজাল হোসেনকে বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট উপহার দেন। পরে র‌্যালীটি কদমরসুল দরগায় এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে সমাপ্তী ঘটে।

সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর আফজাল বলেন,২৪নং ওয়ার্ডবাসী আমাকে ৩য় মেদাদে বিজয়ী করায় আমি আমার ওয়ার্ডবাসীকে ধন্যবাদ জানাই। পাশাপাশি এই হ্যাট্রিক বিজয় জনগণের মাঝে উৎসর্গ করলাম। জনগনকে সাথে নিয়ে আমি ২৪নং ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করব।   

র‌্যালীতে অংশ নেন মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজু আহাম্মেদ সুজন, কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি মোঃ সুমন, মো: হোসেন, শাহজালাল, হাজী আ: রশিদ, মকবুল, মাহবুবুল সিকদার, মাহবুবুর রহমান, হাজী দেলোয়ার, নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম পাপ্পু, হাজী নুর ইসলাম, হাজী আইয়ুব আলী, আজগর আলী, আলম, নুরু মাস্টার, জলিল, তপু, খসরুসহ বিভিন্ন এলাকার শত শত লোক র‌্যালীতে ঘুড়ি প্রতীক হাতে নিয়ে আনন্দ করেন।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।