শিমরাইল মোড়ে ফুটপাতে চাঁদাবাজির দ্বায়ে গ্রেফতার ২

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ফুটপাতে চাঁদাবাজির সময় দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ অর্থ ৩ হাজার ৪শ’ ১০ টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা। শনিবার (২২ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকায় অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে মো. জামাল হোসেন (৪০) এবং মো. সেলিম হোসেন (৩৩)’কে গ্রেপ্তার করে র‌্যাব। পূর্বে একাধিকবার র‌্যাব ও পুলিশের হাতে একই অপরাধে এই চক্রের মূল হোতা রিপন ও জামাল গ্রেপ্তার হয়েছিল। জামিনে এসে তারা আবারও চাঁদাবাজি শুরু করে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ চিটাগাংরোড এলাকায় ফুটপাতের বিভিন্ন অস্থায়ী দোকান-মালিকদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দোকান প্রতি দৈনিক ১৫০ টাকা থেকে ২০০ টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। কেউ চাঁদা দিতে অস্বীকার করলে তারা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। তাছাড়া চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ