ঢাকাশনিবার , ২২ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শিমরাইল মোড়ে ফুটপাতে চাঁদাবাজির দ্বায়ে গ্রেফতার ২

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ২২, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে ফুটপাতে চাঁদাবাজির সময় দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ অর্থ ৩ হাজার ৪শ’ ১০ টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা। শনিবার (২২ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকায় অবৈধ চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে মো. জামাল হোসেন (৪০) এবং মো. সেলিম হোসেন (৩৩)’কে গ্রেপ্তার করে র‌্যাব। পূর্বে একাধিকবার র‌্যাব ও পুলিশের হাতে একই অপরাধে এই চক্রের মূল হোতা রিপন ও জামাল গ্রেপ্তার হয়েছিল। জামিনে এসে তারা আবারও চাঁদাবাজি শুরু করে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ চিটাগাংরোড এলাকায় ফুটপাতের বিভিন্ন অস্থায়ী দোকান-মালিকদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দোকান প্রতি দৈনিক ১৫০ টাকা থেকে ২০০ টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। কেউ চাঁদা দিতে অস্বীকার করলে তারা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। তাছাড়া চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।