ঢাকাশনিবার , ২২ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিতর্কে বিএনপির এখাধিক নেতা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ২২, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

কথায় বলে, কাজী বিয়ে পড়াতে গিয়ে নিজেই বিয়ে করে বসলেন’  আর তাই হয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌর বিএনপির কমিটি নিয়ে। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন নিজের স্বাক্ষরে নিজেকে আহ্বায়ক করে তারাব পৌরসভা কমিটি অনুমোদন করেছেন। এ ঘটনায় একদিকে তীব্র বিতর্কে পড়েছেন তিনি অন্যদিকে চাপা ক্ষোভ বিরাজ করছে দলীয় নেতাকর্মীদের মধ্যে।

বিষয়টি জানাজানি হলে তিনি পৌরসভা কমিটির কাগজ গণমাধ্যমে দিতে নিষেধ করে দেন নেতাকর্মীদের। যদিও এর আগে শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ১০টি ইউনিট কমিটি অনুমোদনের বিষয়টি স্বীকার করেন। 

জানা যায়, শুক্রবার কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন মামুন মাহমুদ। এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনে থাকা পাঁচটি থানা ও পাঁচটি পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন ও সদস্য সচিব মামুন মাহমুদ। ১০টি ইউনিটের আহ্বায়ক কমিটি ৩১ সদস্য বিশিষ্ট করা হয়েছে। 

তারাব পৌরসভার কমিটিতে নাসিরউদ্দিনকে (জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক) আহ্বায়ক ও জকির হোসেন রিপনকে সদস্য সচিব করে দায়িত্ব দেওয়া হয়েছে। এই কমিটি অনুমোদন দেন নাসির উদ্দিন নিজেই।

ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন জানান, আমরা দায়িত্ব পাওয়ার পর কেন্দ্রীয় নির্দেশে দ্রুততম সময়ে তিনদিনের মধ্যে কমিটি অনুমোদন করতে পেরেছি। এটা আমাদের সফলতা বলে আমি মনে করি। আশা করছি কমিটি সবার কাছে গ্রহণযোগ্য হবে। তারাব পৌরসভা কমিটি নিয়ে কিছুটা সমস্যা আছে। তাই এটার কাগজ আমরা প্রেসে দেইনি। এটা আমরা দেখছি।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।