ঢাকারবিবার , ২৩ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ষড়যন্ত্র হয়েছে ষড়যন্ত্র মোকাবিলা করেছি : আইভী

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ২৩, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেকে আশঙ্কা করেছিল নির্বাচনটা এত সুন্দর হবে না। কিন্তু সবশেষে দেখা গেল নারায়ণগঞ্জবাসী সিদ্ধান্ত দিতে দ্বিধাগ্রস্ত হয় না। মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি যেন আরো কাজ করতে পারি সে প্রত্যাশা রাখবো।

রোববার (২৩ জানুয়ারি) বিকেলে দেওভোগ জনকল্যাণ সংস্থার নবনির্বাচিত মেয়রকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় মেয়র আইভী আরো বলেন, আপনারা দেখেছেন ষড়যন্ত্র হয়েছে। আমি ষড়যন্ত্র মোকাবিলা করেছি। আপনারা সবাই আমার পাশে ছিলেন। এভাবেই আমার পাশে থাকবেন। আগামী পাঁচ বছর আমার চলার পথে যত বাধাই আসুক না কেন। আমি সব বাধা অতিক্রম করে যেন মানুষের সেবা করতে পারি সেজন্যে দোয়া করবেন।

তিনি বলেন, এই ওয়ার্ড ছাড়াও আমার আরো ২৬ টি ওয়ার্ড আছে। সেখানেও যেন আমি সমানভাবে কাজ করতে পারি। আমি বৃহত্তর দেওভোগের সন্তান, আপনাদের সন্তান। আপনারা সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।উল্লেখ্য, গত ১৬ জারুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভী ৬৬ হাজারেরও বেশি ভোট পেয়ে জয় লাভ করেন।

এ নিয়ে টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হন তিনি। নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি নারায়ণগঞ্জের জনগণকে ধন্যবাদ জানান। তিনি বলেছেন, তার এই বিজয় সম্ভব হয়েছে নারায়ণগঞ্জের সাধারণ মানুষ তাকে সমর্থন দিয়েছেন বলেই।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।