ঢাকাশনিবার , ২৯ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা ছাড়া কাউকে গোনায় ধরি না : শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ২৯, ২০২২ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

আমরা নারায়ণগঞ্জে কারও পায়ে ভর দিয়ে রাজনীতি করি না। আমাদের নেতা একজনই শেখ হাসিনা। বাকি আর কাউকে নেতা হিসেবে গোনায় ধরি না। সময় আসছে আমাদের লড়াইয়ের জন্য প্রস্তুত হতে হবে। তারা যুদ্ধ করেছিল দেশটাকে স্বাধীন করার জন্য। আন্তর্জাতিক রাজনীতি চলছে। হয়ত আগামী এক দুই মাসে একটা আঘাত করার চেষ্টা করার চেষ্টা হবে। তারা জিততে পারবে না কারন নেত্রীর ওপর আল্লাহর রহমত আছে।

আমার ভেতরোও রক্তক্ষরণ হয়েছে। আমি জানি আমি ইচ্ছা করলে কী করতে পারি। আমি জবাব দেয়ার ক্ষমতা রাখি। প্রচন্ড কষ্ট লেগেছে মনে। সংসদে আমার আশেপাশে দুই আড়াইশো এমপি আছেন। আমি কোন অভিযোগ করিনি তার কাছে। হঠাৎ দেখি তিনি বক্তব্য শেষে ঘুরে বললেন থ্যাংকস টু ইউ। প্রথমে আমরা সকলে ভেবেছিলাম তিনি আইন মন্ত্রিকে ধন্যবাদ দিচ্ছেন। পরে তিনি আবার বললেন অল দ্যা থেংস টু শামীম ওসমান। তিনি থ্যাক্স দিবে কেন, আমি তার কর্মী। তার পক্ষে না থাকার আগে যেন আমার মৃত্যু হয়। তবুও কিছু কষ্ট থাকে৷ করোনায় তার পাঁচ ফুটের মধ্যে যাওয়া নিষেধ। আমি গিয়ে তাকে বললাম আমি কষ্ট পেয়েছি।

তিনি বললেন আমাদের মুক্ত করতে গিয়ে তোমার বাবা আমার চাচা রক্ত দিয়েছে। আমার ভেতরে যে কষ্টের বিষ ছিল তা চোখ দিয়ে বের হতে চাচ্ছিল। তিনি আরও কিছু কথা বলেছেন য়্এটা বলা ঠিক হবে না। বিষাক্ত জিনিসটা চোখের পানি হয়ে বের হয়ে গেছে।আমাদের প্রস্তুতি নিতে হবে।

আমি নির্বাচন করিনি তবুও নারায়ণগঞ্জ টার্গেট হচ্ছে। আমি ফতুল্লা নির্বাচনে যাইনি কাশিপুরে যাইনি। এনায়েত নগরে গিয়েছি কারন আমাদের ছেলেদের ওপর হামলা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।