ঢাকারবিবার , ৩০ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির সিদ্ধান্ত আগেই জানতেন আইভী

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৩০, ২০২২ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের কিছু বিষয় নিয়ে মুখ খুলেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, আমার মাথায় ধরে না- দল করি আমরা কিন্তু বিএনপির সব সিদ্ধান্ত আগেই জানে আইভী।

২০১১ সালের নাসিক নির্বাচনের আগের কথা। মরহুম জাহাঙ্গীর কমিশনারের (সাবেক পৌর কমিশনার) সঙ্গে আমার গভীর সম্পর্ক ছিল। তিনি মেয়রের (আইভী) আত্মীয়। জাহাঙ্গীর কমিশনারের স্ত্রী আমাকে নির্বাচনের চার দিন আগে বলেছিল, ‘আপনাকে বসিয়ে দেওয়া হবে। তিনি বলেছিলেন, মেয়রের বাড়ি থেকে শুনে এসেছি।’

এ সময় তৈমুর বলেন- ‘আমার মাথায় ধরে না, আমার নেত্রী আমাকে বসিয়ে দিবে তারা কীভাবে জানে! আপনারা (গণমাধ্যম কর্মীরা) তাকে জিজ্ঞাসা করতে পারেন।’তৈমুর আলম খন্দকার আরও বলেন, কালু ভাই (জেলা বিএনপি নেতা জামাল উদ্দিন কালু) সদ্য সমাপ্ত নাসিক নির্বাচনের দশ দিন আগে আমাকে বলেছিলেন, ‘আপনাকে বহিষ্কার করা হবে।’ তাকে জিজ্ঞেস করেছিলাম, তিনিও বললেন আইভীর কাছ থেকে জেনেছি। এটা আমি বুঝি না। আমরা দল করি কিন্তু আমরা জানার আগে মেয়র কীভাবে জানে।

২৯ জানুয়ারী শনিবার সন্ধ্যায় শহরের মাসদাইরে মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন পরবর্তী ‘ইভিএম মেশিনে ভোট, জাতির জন্য অশনি সংকেত’’ শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তৈমুর আলম খন্দকার এসব কথা বলেন। ওই সভাতে জামাল উদ্দিন কালু বলেন, নির্বাচনের আগে আমি বিয়ে অনুষ্ঠানে গিয়েছিলাম। তখন আইভী ও তার লোকজন বলেছিলেন কাকা আপনারা তো তৈমূর ভাই করতেছেন। কিন্তু ফল পাবে না। তৈমূর কাকাকে দুই চারদিনের মধ্যেই বহিস্কার হয়ে যাচ্ছে। সেখানে নাকি টাকা দিয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।