ঢাকারবিবার , ৩০ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

টানবাজারে পুরাতন ভবনে সক্রিয় মাদক বিক্রেতারা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ৩০, ২০২২ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে বিভিন্ন স্থানে চলে মাদক বিরোধী অভিযান। গ্রেফতার করা হয় মাদক সম্রাটসহ মাদক বিক্রেতাদের। উচ্ছেদ করা হয় মাদকের জোন চিহ্নিত চাঁদমারী বস্তিও। গা ডাকা দেয় মাদক বিক্রতারা। আবার সক্রিয় হয়ে পড়েছে মাদক বিক্রেতারা। নতুন করে আস্তানা গড়ে তুলেছে টানবাজার এলাকায় পুরাতন বিল্ডিংগুলোতে।

যারা মাদকের আস্তানা গড়েছেন তারা হল সনু টানাবাজার এলাকার কিশোরের ছেলে, হরিনাথ একই এলাকার সুন্দরের ছেলে, শ্রী নাথ টানাবাজার খুশির ছেলে, র‌্যালী বাগান এলাকার জাহাঙ্গীর, জাহিদ, বাঙালী, নাসির।

এলাকাবাসি জানান, পাকিস্তান আমলে গড়া কিছু পুরাতন বিল্ডিং রয়েছে টানবাজার এলাকায় সেগুলো মাদক বিক্রেতারা দখলে নিয়েছে। মাদকের মূলহোতা সকাল থেকে মধ্য রাত পর্যন্ত বিভিন্ন বিল্ডিংয়ে বসে মাদক বিক্রি করছে সনু, হরিনাথ, শ্রীনাথ, জাহাঙ্গীর, নাছির, বাঙালী।

নিচে রয়েছে তাদের সাঙ্গাপাঙ্গারা। তাদের কাজ হচ্ছে আইন শৃঙ্খলা বাহিনীদের নজরে রাখা। এছাড়া মাদক সেবীদের নিয়ন্ত্রন করে তারা। এলাকার লোকজন দেখে না দেখার মত চলে যায়। কারণ কোন প্রতিবাদ করলে শারীরিক বা আথির্ক ক্ষতি করে। তাই কেউ কিছু বলে না।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আজিজ হালদার জানান, মাদক বিরোধী অভিযান চলছে। যত দিন পর্যন্ত নির্মূল করা যাবে তত দিন অভিযান চলবে। মাদকের সঙ্গে কোন আপোষ নাই। তাদের যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।