ঢাকামঙ্গলবার , ১ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাস্ক ছাড়া পন্য বিক্রি না করার সিদ্ধান্ত ব্যবসায়ীরা

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ১, ২০২২ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!


মাস্ক না পড়লে ক্রেতার কাছে মালামাল বিক্রি না করার সিদ্ধান্ত নিচ্ছেন ব্যবসায়ীরা। সম্মিলিত এই উদ্যোগ অ্যাসোসিয়েশন ভিত্তিক কার্যকর করার কথাও বলা হয়েছে।
নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ভবনের মিলনায়তনে মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) রাত ৮টায় ব্যবসায়ীদের সাথে সংসদ সদস্য সেলিম ওসমানের মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত আনার কথা জানান।
মতবিনিময় সভায় প্রথমেই সেলিম ওসমান ব্যবসা প্রতিষ্ঠানে দোকান মালিক কর্মচারীর মাস্ক ব্যবহারের পাশাপাশি দোকানে আসা ক্রেতাদেরও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে উদ্যোগ গ্রহনের আহবান জানিয়েছেন।
এসময় উদ্যোগটি অ্যাসোসিয়েশন ভিত্তিক বাস্তবায়নের আশ্বাস দের ব্যবসায়ীক নেতৃবৃন্দরা। তারা জানান,প্রতিষ্ঠানে আসা ক্রেতার মুখে মাস্ক না থাকলে তার কাছে মালামাল বিক্রি করবেন না।
সেখানে সিদ্ধান্ত হয় শহরের উকিলপাড়া ও নয়ামাটি এলাকায় অবস্থিত হোসিয়ারী শ্রমিকদের এবং টানবাজার এলাকায় সূতা ব্যবসার সাথে সম্পৃক্ত শ্রমিকদের টিকা গ্রহণ নিশ্চিত করতে জোর দেওয়া হয়। দ্রুত এ ব্যাপারে বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোয়েশন ও ইয়ার্ন মার্চেন্টের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে টিকা প্রদানের আবেদন করা হবে।
ব্যবসায়ীদের সাথে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বিকেএমইএ এর নির্বাহী সভাপতি এম.এ হাতেম, সিনিয়র সহ সভাপতি অমল পোদ্দার, পরিচালক মঞ্জুরুল হক, রাশেদ সারোয়ার, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, সিনিয়র সহ সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল, বাংলাদেশ ইয়ার্ন মাচেন্ট অ্যাসোসিয়েশনেট সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের সভাপতি জিএম হায়দার বাবুল, বাংলাদেশ  ক্লিনিক মালিক সমিতির সভাপতি ডাঃ নাছির আহমদ জুয়েল সহ জাতীয় ভিত্তিক ৮টি ও জেলা ভিত্তিক ৩৪টি ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা মত বিনিময় সভায় অংশ নেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।