ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফুটপাতসহ দেড় শততাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জে উপজেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে প্রায় দেড় হাজার ভাসমান দোকানপাট উচ্ছেদ করেছেন। এই যৌথ অভিযান পরিচালনা করেন ইউএনও শাহ নূসরাত জাহান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভুইয়া ও এসি ল্যান্ড আতিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা পুলিশ, ফাঁড়ি পুলিশ, হাইওয়ে পুলিশ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সকল সদস্যবৃন্দ।

২ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ১১ টায় নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান নেতৃত্বে ভুলতা চৌরাস্তা থেকে এই উচ্ছেদ অভিযান শুরু করে এবং গোলাকান্দাইল  চৌরাস্তা হয়ে ভুলতা ফাঁড়ির সামনে এসে শেষ হয়। এ অভিযান চলে দুপুর ২ টা পর্যন্ত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নূসরাত জাহান বলেন, ফুটপাত ও মহাসড়ক দখলমুক্ত করার জন্য যতবার উচ্ছেদ অভিযান দরকার ততোবারই করা হবে। গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় ফাঁড়ি পুলিশকে নিয়ে পরিস্কার করার নির্দেশ দেয়া হয়েছে।

উপজেলার পরিষদের চেয়ারম্যান আল হাজ শাহজাহান ভুইয়া বলেন, এ অভিযান  চলমান প্রক্রিয়া। এটা বারবারই করা হবে।

গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন বলেন, ফুটপাত ও মহাসড়ক দখলমুক্ত রাখার জন্য যতবার উচ্ছেদ অভিযান দরকার ততোবারই করা হবে।

এ অভিযান নিয়ে জনমনে নানা রকম প্রশ্ন উঠেছে এ উচ্ছেদ কত সময় থাকবে, এভাবে অতীতে অনেকবারই উপজেলার পক্ষ থেকে অনেকবারই অভিযান চালানো হয়েছে। অভিযানের পরই আবার ফুটপাত দখল হয়ে যায়। অভিজ্ঞ মহলের ধারনা এখানে হাইওয়ে পুলিশের নজরদারীর দরকার বেশি। তারা মহাসড়ক দখলমুক্ত করলে ফুপাতে হকাদের বসা সম্ভব হতো না।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।