ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ডিসি সাথে থাকলে ক্রীড়া সংস্থা এগিয়ে যাবে

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিসিবি’র পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু মন্তব্য করেছেন, আমি মনে করি ডিসি সাহেব আমাদের সাথে থাকলে আমরা নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আরও এগিয়ে যাবো।

বুধবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সাথে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি ।

এসময় তানভীর আহমেদ টিটু বলেন, আমি সব সময় ক্রিকেট খেলেছি। আমার ক্রিকেট খেলাই পছন্দ। আমাদের নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা বাংলাদেশের অন্যসব জেলার থেকে বেশী খেলার আয়োজন করি। এটা সর্বমহল প্রসংশিত। তবে নারায়ণগঞ্জে খেলার মাঠ কম। আমরা নারায়ণগঞ্জে একটি পূণাঙ্গ স্টেডিয়াম তৈরী করার প্রোসেসে আছি। আমাদের এডিসির সাথে আলোচনা চলছে, যে প্রজেক্টগুলো আছে, সেগুলোর মধ্যে একটি জিমনেসিয়াম, সুইমিংপুল এবং একটি ইনডোর স্টেডিয়ামের পরিকল্পনা করছি। এছাড়া আমরা সব সময় সমস্ত খেলাধুলায় পার্টিসিপেট করি। আমরা জেলা ক্রীড়া সংস্থা একটা পরিবারের মতো সবাই সবাইকে সহযোগীতা করে থাকি। এবং সর্ব খেলায় আমরা সকলের সহযোগীতা পাই।

নবাগত জেলা প্রশাসককে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনি যদি আমাদের সাথে থাকেন তাহলে আরও এগিয়ে যাবো বলে মনে করি। আপনি বলেছেন খেলাধুলার সাথে আপনি খুব বেশী সম্পৃক্ত, এটা আমাদেরকে অনুপ্রানিত করেছে। আমি মনে করি ডিসি সাহেব আমাদের সাথে থাকলে আমরা নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আরও এগিয়ে যাবো।

বিসিবির পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কুতুবউদ্দিন আকসির, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কার্যকরী সদস্য মো. আসলাম, ফিরোজ মাহমুদ সামা ও কার্যকরী পরিষদ উপজেলা সদস্য এস.এম আরিফ মিহিরসহ নেতৃবৃন্দ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।