ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

করোনায় আক্রান্ত শিশুর দায়িত্ব নিয়েছে খোরশেদ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ২, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

করোনাসহ একাধিক রোগে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের ৩শ’ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন ৫ বছরের শিশু আরমানের খোঁজখবর রাখছেন নাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। বুধবার (২ ফেব্রুয়ারি) হাসপাতালের করোনা ইউনিটে গিয়ে শিশুকে দেখে এসে তার পাশে থাকবেন বলে ঘোষণা দিয়েছেন খোরশেদ। এ সময় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকদের সাথেও কথা বলেন তিনি।

গত কয়েকদিন ধরে হাসপাতালের করোনা ইউনিটে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন আরমান। আরমানের মাতা সদ্য প্রয়াত রাহেলা বেগমের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ছোটাছুটির সময় করোনায় আক্রান্ত হয়ে পড়ে আরমান। এ ছাড়া তার পেট ফুলে গেছে এবং দেহের বিভিন্ন স্থানে লালচে দাগ দেখা গেছে।

আরমানের বাবা সাখাওয়াত হোসেনও তার সাথে হাসপাতালে থাকছেন। ছেলের চিকিৎসা নিয়ে চিন্তিত তিনি। তার বাড়ি চট্টগ্রামের সন্দীপে। সেখান থেকে পঞ্চবটীতে একটি গার্মেন্টসে কাজ করার জন্য নারায়ণগঞ্জে থাকেন সাখাওয়াত।

সাখাওয়াতের সাথে কথা বলে চিকিৎসার সার্বিক বিষয় খোঁজ খবর নেন খোরশেদ। এ সময় চিকিৎসার জন্য সার্বক্ষনিক সেখানে দায়িত্বপ্রাপ্ত টিম খোরশেদের আনোয়ারকে খোঁজখবর রেখে পাশে থাকতে নির্দেশ দেন তিনি। খোরশেদ জানান, আমি এই ছেলেটির খবর শুনে ছুটে এসেছি। আমি তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেয়ার জন্য বলেছি। এ ছাড়া যদি কোন কিছু প্রয়োজন হয় আমরা সেটা করবো।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।