ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ৩, ২০২২ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের বন্দরে টিকটকে অভিনয়ের জন্য ডেকে এনে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে আরেক কিশোরের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্তের তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত ও ভিক্টিমদের

গত বুধবার রাতে বন্দরের একরামপুর ইস্পাহানী এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতদের বয়স যথাক্রমে ১৬, ১৭ এবং ১৫। এই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগীর নানী বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, অভিযুক্তরা টিকটক ভিডিওতে অভিনয় করার করার জন্য বুধবার বিকেলে কিশোরীকে তার নানীর বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এসময় প্রধান অভিযুক্ত ও তার ৪ সহযোগী মিলে কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় তারা রাত পর্যন্ত টিকটক ভিডিও বানায়। পরে কিশোরীকে নিয়ে রাত সাড়ে ৯ টায় ইস্পাহানী মাঝির গলি এলাকায় নিয়ে ধর্ষণ করে। তাকে সহায়তা ও পাহারা দেয় বাকি ৪ সহযোগী।

এসময় ধর্ষণের বিষয়টি বুঝতে পারে এলাকার কয়েকজন ব্যক্তি। তারা ঘটনাস্থল থেকে ৩ সহযোগীকে হাতেনাতে আটক করে। টের পেয়ে পালিয়ে যায় প্রধান অভিযুক্ত ও তার সহযোগী।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত কিশোরদের বিকেলেই আদালতের মাধ্যমে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে। প্রধান অভিযুক্তকে ধরতে আমরা অভিযান অব্যাহত রেখেছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।