ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

যুগান্তরের ২৩বছর পূর্তিতে কেক কাটা

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ৩, ২০২২ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

দেশের শীর্ষ স্থানীয় দৈনিক যুগান্তরের ২৩বছর পূর্তি উৎযাপন করেছে নারায়ণগঞ্জ স্বজন সমাবেশ। বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে স্বজন সমাবেশের আয়োজনে স্বল্প পরিসরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, যুগান্তর স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা রাজু আহমেদ। অনুষ্ঠানে কেক কেটে যুগান্তরের ২৩বছর পূর্তি উৎযাপন করা হয় এবং যুগান্তরের স্বপ্নদ্রষ্টা প্রয়াত শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহমেদ রাইয়ান, নারায়ণগঞ্জ স্বজন সমাবেশের সভাপতি কবি জাহাঙ্গীর ডালিম, সাধারণ সম্পাদন খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক প্রিন্স, তথ্য প্রযুক্তি সম্পাদক সঞ্জয় দত্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ.কে ইমন, সাহিত্য সম্পাদক মোহাম্মদ আলী, প্রচার সম্পাদক মোঃ মনির, সদস্য মোঃ সুমন, মোঃ ফরিদউজ্জামান, মোঃ সেলিম, মোঃ ফয়সাল, মোঃ ফরহাদ, মোঃ আরিফ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।