ঢাকাশনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ৫, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল। সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবদল নেতা আকবর আলী হত্যার প্রতিবাদ ও বিচার দাবি করে শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে বিক্ষোভ মিছিল করেন নেতা-কর্মীরা। শহরের চাষাঢ়া থেকে মিছিল শুরু হয়ে জামতলা হিরা কমিউনিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতা-কর্মীরা। জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু বলেন, বিগত ১৫ বছর যাবত সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালাচ্ছে এই অবৈধ সরকার। সর্বশেষ সিরাজগঞ্জের বেলকুচিতে যুবদল নেতা আকবর আলীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আমরা এই নির্মম হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন চৌধুরীর সালামত, সহসভাপতি আফজাল কবীর, যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, ইসমাইল খান, রাসেল রানা, শাহীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়ন, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আশরাফ ভূঁইয়া, আশরাফ প্রধান, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্যসচিব সালাউদ্দিন, সদস্য পারভেজ, রূপগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, আড়াইহাজার উপজেলা যুবদলের আহবায়ক কবীর হোসেন, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজন প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।