ঢাকাসোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিনামূল্যে করোনা টিকা কার্যক্রম

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্নার উদ্যেগে বিনামূল্যে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর টিকা  দেয়ার কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ ফেব্রুয়ারী) নাসিক ১৮নং ওয়ার্ড এলাকার শগিদ বাপ্পী স্বরণীতে অনুষ্ঠিত হয় এ টিকা প্রদান কার্যক্রম।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুর হাফিজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ আলহাজ্ব এ,কে,এম সেলিম ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ সেলিম ওসমান বলেন, করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়ে চলেছে। নিত্য পণ্যসামগ্রী দোকানিদের উদ্দেশ্যে এ সময় তিনি বলেন, যিনি স্বাস্থ্য সচেন না, যারা মুখে মাস্ক পরে না তার কাছে দোকানিরা সদাই বিক্রি করবেন না। করেনা মোকাবেলায় স্বাস্থ্য সচেতন না হলে সামনে আমাদের ভয়াবহ পরিনতি হতে পারে। আমার বাড়িতে মাস্ক ছাড়া যে কাউকে ঢুকতে দেওয়ার নিষেদ করেছি। শাক-সবজি, ফল-মূল বাজার থেকে এনে স্প্রে না কওে কেউ বাড়িতে প্রবেশ করাবেন না। স্বাস্থ্য সচেতনতায় আপনি আপনার পরিবারকে সায়তা করুন। নাসিক ১৮নং ওয়র্ডে যেন আমরা খবর পাই অত্র ওয়ার্ডের সকলেই করোনার টিকা পেয়েছে।

তিনি আরো বলেন, চলমান করোনা ভাইরাসের কারনে আমরা গত ২ বছরে অর্থনৈতিক ভাবে ধ্বংস হয়ে গেছি। দীর্ঘ ১৮ মাস স্কুলগুলো বন্ধ হওয়ার কারনে আমাদের ভবিষ্যত প্রজন্মদের জন্য বড় ধরনের ক্ষতি হয়ে গেল। আজকে অত্র ওয়ার্ডে ৫২০জনকে আমরা কোভিড-১৯ (করোনার) এই টিকা দিচ্ছি।

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিথ ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মুশিউর রহমান,নারায়ণগঞ্জ জেলা আটা-ময়দা  মিল মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সদস্য মোঃ ইব্রাহিম, ডাঃ নায়লা পরভীন, গোগনগর ১নং ওয়ার্ডের মেম্বার ইকবাল প্রধান বাপ্পী, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আজাদ, ১৮নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবুল আহসান সহ প্রমূখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।