ঢাকামঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মন্ত্রী হয়ে রাজনীতি করতে হবে, এমন কথা নাই : শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

আমাকে দুইবার মন্ত্রী হওয়ার কথা বলা হইছে, আমি হই নাই। কারন প্রতিটা জিনিসেরই একটা পারফেক্ট টাইম থাকে। মন্ত্রী হতে হবে রাজনীতি করতে গেলে এমন তো কথা নাই। আমাকে জিজ্ঞেস করা হয়েছিলো তোর কি চাই? আমি বলেছিলাম আমার লিংক রোড দরকার, বঙ্গবন্ধুর নামে বিশ্ব বিদ্যালয় দরকার, রেহানা আপার নামে মেডিকেল কলেজ দরকার, আমার শেখ কামাল আইটি ইনস্টিটিউট দরকার, আমার নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জ ফ্লাই ওভার দরকার, আমার ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন রোড দরকার, আমার ডিএনডি প্রজেক্ট দরকার এছাড়াও আরোও কিছু প্রকল্পের দরকার। আলহামদুলিল্লাহ সব কয়েকটা প্রজেক্ট মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন। এর পরে উনি জিজ্ঞেস করছেন এটাই তোমার চাহিদা, আর কিছু চাওয়ার নাই? আমি বলছি না। উনি বলছেন কেন? আমি বললাম আমি চাই নারায়ণগঞ্জের মানুষ আমাকে মৃত্যুর পরেও যাতে মনে রাখুক।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বেসরকারি টেলিভিশনে আয়োজিত এক টক-শোতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এ কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আমরা তিন পুরুষ নারায়ণগঞ্জের জনগনের জন্য কাজ করছি, ম্যাবি মানুষ আমাদের ভালোবাসেন। মানুষ ভালোবাসে কিনা সঠিক জানি না, তবে আমি মানুষকে ভালোবাসি। যেহেতু আমি ভারোবাসি, তাহলে কেউনা কেউতো আমাকে ভালোবাসবেই।

এনসিসি নির্বাচনের আগে আয়োজিত সংবাদ সম্মেলনের বিষয়ে শামীম ওসমান বলেন, আমি চাপে পরার লোক না, আর আমার মনে হয়না আমাকে চাপ দিবে এমন কেও আছে। এটা আরও পরিস্কার হয় ওইখানে যখন মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলে ‘অল থ্যাংকস টু ইউ’।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।