ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জামিনে মুক্ত হলেন তারাবোর সাবেক মেয়র শফিকুল

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

পাঁচদিন কারাবাসের পর জামিন মুক্ত হয়েছেন রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরী। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা কারাগারের বের হয়ে আসেন তিনি।

জানা গেছে, ১৯৯২ সালে দায়েরকৃত একটি হত্যা মামলায় উচ্চ আদালত থেকে জামিনে থাকলেও গত বৃহস্পতিবার(৩ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ জর্জ কোর্টে উপস্থিত হলে আদালত শফিকুল ইসলাম চৌধুরীর জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন।

মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরী বলেন, সেই সময় সংঘর্ষ চলাকালীন তিনি ঢাকাতে অবস্থান করছিলেন। ফলে এই হত্যা মামলায় আসামীর তালিকায় কোনোভাবেই তার নাম থাকার কথা নয়। কিন্তু ২০১১ সালে তারাবো পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর সাবেক মেয়র মাহাবুবুর রহমান খান এর নেতৃত্বে এই মামলাটিকে পুনুরুজ্জিবীত করা হয় এবং যখনই কোনো জাতীয় বা স্থানীয় নির্বাচন আসে, তখনই মামলার ফাইল ঘাটাঘাটি করা হয়।’

এদিন শফিকুল ইসলাম চৌধুরীর পাশাপাশি জামিনে মুক্ত হন ফিরোজ, নয়ন সরকার ও জামাল।

উল্লেখ্য, রুপগঞ্জের তারাবো পৌর এলাকায় ১৯৯২ সালে সংঘটিত সোনালী পেপার মিলে দুই পক্ষের সংঘর্ষে এক শ্রমিক নিহতের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং ৯/১২৯। সেই মামলায় তারাবো পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরী (তৎকালীন ছাত্রদল নেতা) সহ মোট ১১জনকে আসামী করা হয়।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।