ঢাকাবুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাবেক স্ত্রীকে পাশবিক নির্যাতনের অভিযোগ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে তালাকপ্রাপ্তা এক নারীকে তার সাবেক স্বামী বাড়ি থেকে উঠিয়ে নিয়ে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের আগুন দিয়ে জলসে দেওয়া হয়েছে।  মঙ্গলবার (৮ ফেবুয়ারি) মধ্যেরাতে উপজেলার পাঁচগাও উত্তর দেওয়ানপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) ভোরে ওই নারীকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি চক থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হলে , পরে আশঙ্কাজনক ভাবে ঢাকা পাঠানো হয়েছে। ।  তার সাবেক স্বামী নাজমুল, তার ভাতিজা আল-আমিন, স্বামীর দ্বিতীয় স্ত্রী খাদিজা ও তার ভাই এই ঘটনার সঙ্গে জড়িত বলে তিনি অভিযোগ করেন।

আহত তালাকপ্রাপ্তা নারীর নাম মরিয়ম (৩৫)। তিনি স্থানীয় কামরানিরচর এলাকার আব্দুল কাদিরের মেয়ে।  এছাড়া তিনি দুই সন্তানের মা। এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি। আড়াইহাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত তালাকপ্রাপ্তা মরিয়ম জানান, ৮ বছর আগে হুজুর দিয়ে কালেমা পড়ে নাজমুলের সঙ্গে বিয়ে হয়। তবে চার মাস আগে তাদের বিয়ের কাবিনামা রেজিষ্ট্রি করা হয়। এরই মধ্যে নাজমুল গোপনে অন্য এক নারীকে বিয়ে করেন। এনিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। এক পর্যায়ে স্বামী তাকে তালাক দেয়। পরে তিনি বাবার বাড়ি কামরানির চর এলাকায় বসবাস করছিলেন।

তিনি আরও জানান, পরে মরিয়ম নারায়ণগঞ্জের আদালতে একটি মামলা করেন।  মামলা করায় তার প্রতি ক্ষিপ্ত হয়ে পড়ে সাবেক স্বামী নাজমুল। গতকাল রাত ২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে তিনি ঘরের বাইরে বের হন। আগে থেকে উৎপেতে থাকা সাবেক স্বামী নাজমুল, তার ভাতিজা আল-আমিন, দ্বিতীয় স্ত্রী খাজিদা ও তার ভাই তাকে মুখ চেপে ধরে অটোরিকশায় তুলে নিয়ে যায়। পরে স্থানীয় পাঁচগাও চকে তাকে ওপর নির্যাতন চালানো হয়েছে।

মরিয়ম বলেন, প্রথমে আমার শরীরে ব্লেড দিয়ে আঘাত করা হয়। পরে সিগারেটে আগুন দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জলসে দেওয়া হয়েছে। এসময় তারা আমার মুখে বিষাক্ত পদার্থ ঢুকিয়ে দেওয়ারও চেষ্টা করে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।