ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ত্বকীর হত্যা নিয়ে দোকানদারী হচ্ছে

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের আলোচিত ত্বকী হত্যাকান্ডের তথ্য উপাত্ত নিয়ে অচিরেই সংবাদ সম্মেলনে আসছেন প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান। ঢাকায় অথবা নারায়ণগঞ্জে এই সংবাদ সম্মেলন করবেন বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) বিকেল ৩টায় ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে একটি হত্যা নিয়ে আমি প্রেস কনফারেন্স করবো কয়েক দিন পরে। সেই হত্যা হচ্ছে ত্বকী হত্যা, ত্বকী নামের একটি বাচ্চা ছেলে মারা গেছে, তাকে নিয়ে দোকানদারী করা হচ্ছে। আমি আগামী কয়েক দিনের মধ্যেই তথ্য, প্রমানসহ প্রেস কনফোরেন্স করবো। নারায়ণগঞ্জে অথবা ঢাকায়। এবং সাথে সাথে দাবি করবো, এই হত্যা কান্ডের বিচার যাতে তড়িত গতিতে হয়’।

শামীম ওসমান বলেন, যারা মানুষের জমি দখল করে খায়, ভূমি দস্যু, অথবা ইনকাম ট্যাক্সের ফাইলে নাই টাকা, বাড়ি বানান দূনীর্তি করে। মহারাণী সেঁজে থাকেন। পিছন থেকে যারা চাবি দেন, মনে রাখবেন, ধৈর্য্যর কিন্তু একটা সীমা আছে। গত দু’দিন আগেও শুনেছি, নারায়ণগঞ্জে খুব অশ্লিল ব্যবহার করা হয়েছে। ব্যবহার করার দরকার নাই, গো টু দ্যা হাই কোর্ট। কোর্টে যেয়ে বলেন না, বিচার চাই। বলা হয় খসড়া চার্জশীট। আমিতো আইনের ছাত্র, খসড়া চার্জশীট নামে তো কোন চার্জশীটের কথা আমি জানি না। আর যদি থেকেই থাকে, ওই চার্জশীটটা দেখান না, আমি আমার সাংবাদিক ভাইদের নিয়ে বলতে চাই, সকল হত্যার বিচার চাই। ২০ জন হত্যা হয়েছে, আমার ওই হত্যার এখনও বিচার পাইনি। পারভেজ গুম হয়েছে, পারভেজকে পাইনি। কারা পারভেজকে গুম করার পিছনে ছিল, জানতে চাবো আমি। কারা মাকসুদকে হত্যার পিছনে ছিল, জানতে চাবো আমি। আরেকটি কথা বলতে চাই, অতবেশি বাড়াবাড়ি করবেন না, যাতে জনগণ ক্ষেপে যায়। জনগণ যদি ক্ষেপে যায়, তাহলে মনে হয় না আপনাদের জন্য খুব একটা সুবিধা হবে। আপনাদের পায়ের তলায় কতটুকু মাটি আছে, আমি জানি। একটা রাজাকারের বাচ্চাঁ, একটা হচ্ছে লিপিস্টিক দেওয়া। এমন কোন লুচ্চামী নাই, যে জীবনে করে নাই। ব্যাংক থেকে আরাম্ভ করে মেয়ে মানুষের ওষুধ খাইয়ে…। বাবুরাইলের সামনে কানে ধরে উঠবোস করানো ছবি, জুতার বাড়ি খাওয়া। এরা সমাজপতি হওয়ার চেষ্টা করছে।

তিনি বলেন, কে কি করছে, আমার দেখার বিষয় না, আমরা এই হত্যার বিচার চাই। এবং তথ্য প্রমান সহকারে আসবো কিছুদিন পরে। আমাদের কর্মীরা অনেকেই ক্ষেপে গেছেন। অনেকের রাগ উঠে গেছে। ধৈর্য্য ধরেন।  এই সময়টা পর্যন্ত ওয়েট করেন। প্রেস কনফারেন্স করার পর আমাদের জানা তথ্য যখন বলে দিবো। যারা তদন্ত করেছিল সেদিন, তাদের প্রধানও কিন্ত সাত খুনের আসামী। এখন কারাগারে রয়েছে। কার সাথে কথা বলেছিল, কারসাথে কন্ট্রাক্ট করেছিল, জানি আমি। সব কিছু জানি। শুধু আল্লাহ খোদার পথে চলে গেছি, ধৈর্য্য ধরি এবং হারিও না। আল্লাহ ধর্য্যশীলদের পছন্দ করেন এবং ক্ষমাকারীকে পছন্দ করে। ক্ষমাও করছি, ধৈর্য্যও ধরছি। কিন্তু আল্লাহ এটাও বলছে, নাকের বদলে নাক, চোখের বদলে চোখ আর জানের বদলে জান। সবই কিন্তু এলাউ আছে, ক্ষমাকারীকে বেশি পছন্দ করে বলে ওইটাই বেছে নিয়েছি। যদি আগেরটা বেঁছে নেই। ৫ মিনিট নারায়ণগঞ্জ শহরে দাঁড়াতে পারবে না কেউ। এটা আমরা লাঠির জোড় দিয়ে করবো না, জনগণের শক্তি দিয়েই হবে। আমি বিশ্বাস জনতার শক্তির চেয়ে কোন শক্তিই বেশি হতে পাড়ে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, নারায়ণগঞ্জ মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, কাশিপুর ইউপি চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউপি চেয়ারম্যান এম শওকত আলী, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, গোগনগর ইউপি চেয়ারম্যান ফজর আলী, ফতুল্লা ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল হক আজিজ, সাধারণ সম্পাদক রাফেল, সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ ওয়ার্ড মেম্বর ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।