ঢাকাবৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রাজনৈতিক কৌশল পাল্টাবেন শামীম ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আমার কাছে রাজনীতি হচ্ছে এবাদত। মানুষকে ভালোবাসা, মানুষের সাথে ভালো ব্যবহার করা। আগামী দু’বছর আমি রাজনীতিটা সম্পূর্ণ অন্য ভাবে করবো। আগেও করেছি, তবে এবার একটু পরিকল্পনা অনুযায়ী করতে চাই। আপনারা যারা, যারা আমার সাথে আসতে চান, আসতে পারেন, না আসলেও সমস্যা নাই। যদি বিরুদ্ধে থাকেন, বিরুদ্ধেই থাকেন। আমার কোন আপত্তি নাই।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সাথে সৌজন্য সাক্ষাত ও পরিচিতি সভায় বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) বিকেল ৩টায় এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তার ভাষ্য, ‘মানুষের জন্য কাজ করার চেয়ে বড় এবাদত কিছু নাই’।

মেম্বারদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, প্রত্যেক মেম্বার আমাকে যার যার এলাকার সমস্যা গুলোর তালিকা করে দেন, আমি চেষ্টা করবো অগ্রাধিকার ভিত্তিতে সেই সকল কাজ গুলো করে দিতে।

নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, অনেকেই মানুষের ভোটে নির্বাচিত হয়, কিন্তু পরবর্তীতে মানুষের ভোটে সম্মানিত হয়ে মানুষকে না চেনা। মানুষের সম্পদে, মানুষের সম্মানে, মানুষের ইজ্জতে হাত দেওয়াটা হচ্ছে সবচেয়ে খারাপ কাজ বলে আমি মনে করি। সেই কাজ গুলোই করে। এই কাজটা আমার মনে হয়, সঠিক কাজ না। কিন্তু এটাই আমাদের দেশে হয়। নির্বাচনের আগে গরিব মানুষের পায়ে ধরে, বাবা ডেকে, মা ডেকে, দুলাভাই ডেকে, যত রকম নাটক আছে, করে ভোট নেয়। নির্বাচনের পরে আর মানুষ গুলোকে কেউ চিনতে চায় না। খেচমেচ, খেচমেচ করে।

শামীম ওসমান বলেন, আপনি সবার কাজ করতে পারবেন না। আমাদের মতো দেশে সবার আশা পুরণ করা সম্ভব না। তবে, এটা সম্ভব, মানুষ যখন আপনাদের কাছে সমস্যা নিয়ে আসবে, তখন তাঁর পিঠে হাত দিয়ে বলা, ঠিক আছে ভাই। আমি আপনার সাথে আছি। এইযে পাশে আছি, মানুষ এ টুকুই চায়। আপনারাও মানুষের পাশে থাকবেন, এটাই হচ্ছে আপনাদের কাছে আমার মূল চাওয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, নারায়ণগঞ্জ মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, কাশিপুর ইউপি চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল, বক্তাবলী ইউপি চেয়ারম্যান এম শওকত আলী, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, গোগনগর ইউপি চেয়ারম্যান ফজর আলী, ফতুল্লা ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল হক আজিজ, সাধারণ সম্পাদক রাফেল, সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ ওয়ার্ড মেম্বর ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।