নাসিক ২৪ নং ওয়ার্ডে পূণ:নির্বাচনের দাবিতে সাংবাদিক সম্মেলন

- Advertisement -

সম্প্রতি ১৬ই জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৪ নং ওয়ার্ডে ভোট কারচুপির অভিযোগ এনে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন ঝুড়ি প্রতিকের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ খোকন।

শনিবার (১২ ফেব্রয়ারী) সকালে বন্দর উপজেলার ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ এলাকার কদমরসূল দরগাহ’র সামনে এ সংবাদ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে কাউন্সিলল প্রার্থী খোকন জানান, ২৪নং ওয়ার্ডে ভোটার সংখ্যা ১৪,৫৩০। এর মধ্যে ৯১৭৯ টি ভোট প্রদান করা হয়েছে ৬টি ভোট কেন্দ্রে। ছয়টির মধ্যে ৫টি ভোট কেন্দ্রে আমি মোঃ খোকন ঝুড়ি প্রতিকে ২২২২টি ভোট পেয়েছি। এই পাঁচ কেন্দ্রে প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাবেক কাউন্সিলর মোঃ আফজাল হোসেন ঘুড়ি প্রতিক নিয়ে ২১৫০টি ভোট পান। অর্থাৎ আমার প্রাপ্ত ভোট হইতে ৭২টি ভোট কম প্রাপ্তি ছিল। এ অবস্থায় প্রশাসনের সাথে যোগসাজসে কদম শরীফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গণনায় বিগ্ন সৃষ্টি করে প্রিজাইডিং অফিসার। তিনি রাত সাড়ে ৮টা পর্যন্ত ভোট গননা স্থগিত রেখে কারচুপির মাধ্যমে আমার ঝুড়ি প্রতিকের পোলিং এজেন্টদের রেজাল্ট শিট না দিয়ে তাদেরকে বের করে দেন এবং তাড়াহুড়ো করে ভোট গণনা শেষ করে কেন্দ্র ত্যাগ করেন। এ সময় আমি এবং আমার সমর্থকরা ভোট পুনঃগণনার দাবি জানালে প্রিজাইডিং অফিসার কোন প্রকার সহযোগীতা না করে আমাকে ও আমার সমর্থকদেরকে পুলিশ র‌্যাব ও বিজিবি দ্বারা এলোপাতাড়িভাবে পিটিয়ে কেন্দ্র ত্যাগ করেন।

তিনি আরো জানান, তিনি এ ব্যাপারে গত ৯/০২/২০২২ইং তারিখে বিজ্ঞ নির্বাচনি ট্রাইব্যুনাল এবং যুগ্ম জেলা জজ নারায়ণগঞ্জ এর আদালতে মামলা দায়ের করি। মামলা নং- ০১/২০২২। এ মামলায় বিজ্ঞ বিচারিক আদালত বিবাদী তথা আমার অপর প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ আফাজল হোসেন এর বিরুদ্ধে কেন অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হবে না এই মর্মে ৭ দিনের মধ্যে কারন দর্শানোর নোটিশ প্রদান করেন। নির্বাচন পরিচালনাকারী সকল উচ্চ পদস্থ কর্মকর্তা ও নির্বাচনী ট্রাইব্যুনাল এর সকলের নিকট ভোট কারচুপির সুষ্ঠু বিচার প্রার্থনা করছি। সেই সাথে উক্ত কেন্দ্রে পু:নরায় ভোট গ্রহনের জন্য আবেদন করছি ও দাবি জানাচ্ছি। মামলা করার কারণে বর্তমানে আমি, আমার পরিবারের সকল সদস্য এবং আমার কর্মী সমর্থকরা হুমকি ধামকি ও সন্ত্রাসী হামলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছি। এই মামলার বিষয় নিয়ে আমদের উপর আর কোন প্রকার সন্ত্রাসী হামলা যেন না হয় সেই জন্য প্রসাশনের দৃষ্টি আকর্ষন করছি। সেই সাথে আদালতে এই মামলাটি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রকাশিত নির্বাচনের গেজেট থেকে ২৪নং ওয়ার্ডের ফলাফল স্থগিত রাখার জন্য জোরালো আবেদন জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, বন্দর ২৪নং ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তার তার প্রতিক লাটিম, মোঃ উজ্জল হোসাইন (ব্যাডমিন্টন প্রতিক), স্থানীয় এলাকার রমজান, মহসিন আলী, কামাল বাদশাহ, মসফর আলী, ফয়সাল আহমেদ, মোঃ বাচউ মিয়া, ফয়সাল আহমেদ, গোলাম হোসেনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page