ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র : বিক্ষোভ সভা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুল ইসলাম জাহাঙ্গীরের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে বিক্ষোভ সভা করেছে ইউনিয়নবাসী। শনিবার বিকেলে ইউনিয়ন পরিষদ মাঠে এই কর্মসূচী পালন করেন তারা।

সভায় বক্তারা বলেন, দাউদপুরের ইউনিয়নের আবাসন প্রতিষ্ঠান ও ব্যবসা প্রতিষ্ঠানে চাদাবাজিতে ব্যর্থ হয়ে পরিষদে দির্ঘদিন অনুপস্থিত গুটিকয়েক মেম্বার ও একটি কুচক্রী মহল দাউদপুরের সফল চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রে মেতেছে। মহলটি একটি রাজনৈতিক পক্ষের ইন্ধনে চেয়ারম্যানের বিরুদ্ধে কতিপয় মানববন্ধনসহ নানা কর্মসূচি পালনের মাধ্যমে জনগনের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। এ ধরনের অপপ্রচার বন্ধ না করা হলে ভবিষ্যৎ এ ইউনিয়নের মানুষ উপযুক্ত জবাব দিবে বলেও হুশিয়ারি প্রদান করেন বক্তারা। এসময় এই চক্র থেকে সাবধান থাকার জন্যও ইউনিয়নবাসীর প্রতি আহবান জানান তারা।

দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক  নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের সভাপতিত্বে কর্মসূচীতে উপস্থিত ছিলেন,  ইউপি সদস্য আরিফুল ইসলাম সাগর, রাজ্জাক শিকদার, আয়নাল মিয়া, সংরক্ষিত নারী সদস্য আলেয়া বেগম, কেন্দ্রীয় হকার্সলীগ নেতা কামাল হোসেন কমল, খায়রুল আলম নয়ন, আশিকুল ইসলাম খোকন, শফিকুল ইসলাম, হুমায়ন কবির, হারুন অর রশিদ বিপ্লবসহ আরও অনেকে। সভাশেষে কুচক্রী মহলের বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল করেন তারা।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।