ঢাকারবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আমাকে কেনা যায় না: ডিসি মঞ্জুরুল হাফিজ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেছেন, ‘আমাকে কেনা যায় না। চেষ্টা করে দেইখেন আমাকে কেনা যায় কিনা। এক কাপ চা হয়তো আপনার সাথে খাবো কিন্তু তার বিনিময়ে কোনো সুবিধা চাইলে সেই চা খাওয়াতে পারবেন না। মঞ্জুরুল হাফিজ বিক্রিত হতে নারায়ণগঞ্জে আসেনি। কম টাকায় মাথা উচু করে বাঁচতে চাই।’

রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এইসব কথা বলেন তিনি। এ সময় বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ডিসি আরও বলেন, ‘আমি কাজে বিশ্বাসী। কাজ করতে এসেছি, কাজ করে যাবো। মানুষকে সবসময় সহযোগিতা করেছি, বিনিময়ে সহযোগিতা পেয়েছি। আপনাদের সকলের সহযোগিতা পেলে আমি কাজ করতে পারবো।’

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকরা শহরের বিভিন্ন সমস্যার কথা তুলেন ধরেন জেলা প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তার কাছে। সম্প্রতি একটি পত্রিকা অফিসে হামলার বিষয়টিও আসে আলোচনায়। শহরে সন্ত্রাস ও মাদক নির্মূলে প্রশাসনের কঠোর ভূমিকা পালনের তাগিদ দেন সাংবাদিক নেতারা। এছাড়া যানজট, অবৈধ দখল উচ্ছেদের বিষয়ও আলোচনায় উঠে আসে।

এইসব বিষয়ে জেলা প্রশাসক বলেন, অবৈধ গাড়ি ও স্ট্যান্ডের বিষয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় আলোচনা হয়েছে। ম্যাজিস্ট্রেটদেরকে এই বিষয়ে নিয়মিত অভিযান পরিচালনার নির্দেশ দেওয়া হয়েছে। দ্রুতই ফল পাওয়া যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলমের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সঞ্চালনায় এই সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার রাসেল ইসলাম নূর, প্রবীণ সাংবাদিক বিমান ভট্টাচার্য, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম, হাবিবুর রহমান বাদল, আরিফ আলম দিপু, সহসভাপতি রফিকুল ইসলাম জীবন, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, নাফিজ আশরাফ, যুগ্ম সম্পাদক আহসান সাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান জুয়েল, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ, সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, কার্যকরী সদস্য বিল্লাল হোসেন রবিন, দৈনিক সংগ্রামের তমিজউদ্দিন আহমেদ, প্রথম আলোর জেলা প্রতিনিধি মুজিবুল হক পলাশ, সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, আরটিভির জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার এম আর কামাল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি হাসান উল রাকিব, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সদস্য শফিকুল ইসলাম, স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি কামাল হোসেন, সংবাদের জেলা প্রতিনিধি সৌরভ হোসেন সিয়াম, সংবাদের ফটো সাংবাদিক প্রণব কৃষ্ণ রায়, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা প্রমুখ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।