ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের উপর হামলায় গ্রেপ্তার ১২

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় পুলিশ বহনকৃত সিএনজি চালককে সোর্স ভেবে পুলিশের গাড়িতে হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। এসময় পুলিশ বহনকৃত সিএনজিটি ভাংচুর করে চালকসহ ৩ পুলিশ সদস্যকে মারধর করা হয়। তখন অতিরিক্ত পুলিশ গিয়ে ১২জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করে পরিস্থিতি শান্ত করেন। রবিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার তল্লা রেল লাইন এলাকার এ ঘটনা ঘটে।

এদিকে, সোমবার রাতে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে মামলা করেছে। এ মামলায় এজাহারনামীয়  ১২জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো-সাকিব, হৃদয় হাসান, সাইদুল ইসলাম ওরফে সাগর ওরফে সাধু, রবিউল, জাহাঙ্গীর, জুয়েল, আতিক হাসান, রাফি, বাবু, মাসুদ রানা, আল আমিন ও কাউসার।

মামলায় উল্লেখ করা হয়,সহকারী উপ-পরিদর্শক (এএসআই)  রফিকুল ইসলাম সঙ্গীয় দুই কনেষ্টেবল নিয়ে চালক জাহিদুল ইসলামের সিএনজি যোগে পলাতক আসামীদের গ্রেপ্তারে ফতুল্লার তল্লা এলাকায় গত রোববার (১৩ ফেব্রুয়ারী) অভিযান চালায়। এসময় পুলিশ দেখে ৩জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন একজনকে আটক করে দুইজন পালিয়ে যায়। আটক ব্যক্তিকে পলাতক আসামী মনে করে জিজ্ঞাসাবাদ করলে সে তার প্রকৃত নাম ঠিকানা প্রকাশ করলে তাকে ছেড়ে দেয়া হয়। এরপর ছাড়া পেয়ে ওই তিনজন সহ তাদের দলবল নিয়ে লাঠি রড হাতে পুলিশের বহনকৃত সিএনজি চালকের উপর হামলা চালায়। তখন সিএনজি ভাংচুর করে চালক জাহিদুলকে মারধর করে।

এসময় সহকারী উপ-পরিদর্শক (এএসআই)  রফিকুল ইসলাম তার দুই কনেষ্টেবল নিয়ে বাধা দিলে সন্ত্রাসীরা তাদেরও মারধর করে আহত করেন। তখন খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ১২জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান বলেন, তাৎক্ষনিক হামলাকারীদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাই প্রাথমিক তদন্ত শেষে মামলা গ্রহন করতে কিছুটা বিলম্ভ হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।