ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নিতাইগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নৈশপ্রহরী হত্যা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নগরীর নিতাইগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে  ডাইলপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নৈশপ্রহরীর নাম মো. ভাসান মালতি (৫০)।  তিনি কুষ্টিয়া দৌলতপুরের দৌলত খালী চৌধুরীপাড়া এলাকার জালাল মালতির ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের আরামবাগ এলাকার ভাড়াবাসায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মাটিতে পড়ে গিয়েও নৈশপ্রহরী মো. ভাসান মালতি তার হাতে থাকা বাঁশিতে ফুঁ দিতে থাকেন। বাঁশির আওয়াজে লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছিনতাইকারীরা ছুরি দিয়ে তার বুকে ও পিঠে আঘাত করেছে। জানা যায়, মাত্র কয়েকদিন আগে এখানে চাকরি নিয়েছিল ভাসান মালতি ।

নারায়ণগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) এ এইচ এম কামরুজ্জামান বলেন, আমার প্রাথমিক অবস্থায় সুরতহাল শেষ করেছি। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করেছি। এখনো তদন্ত চলছে, যেহেতু  ছুরিকাঘাতে নিহত অতএব মামলা অবশ্যই হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।