ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে সন্ত্রাসী হামলায় পিতাপুত্রসহ আহত ৩

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে সন্ত্রাসী হামলায় সাউন্ড ব্যবসায়ী পিতা/পুত্রসহ ৩ জন রক্তাক্ত জখম হয়েছে। ওই সময় হামলাকারিরা পিতাপুত্রসহ তিন জনকে এলোপাথারী ভাবে কুপিয়ে নগদ ৫ হাজার টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। সন্ত্রাসী হামলায় আহতরা হলো শাহজামাল (৫৫) ও তার ছেলে সোহেল (২৮) কর্মচারি আলামিন (১৮)।

এ ঘটনায় আহত সাউন্ড ব্যবসায়ী শাহজামাল বাদী হয়ে ১৫ ফেব্রুয়ারী বিকেলে হামলাকারি স্থানীয় সন্ত্রাসী সোহেল ওরফ তিন মাথা সোহেলসহ অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এরআগে ১৪ ফেব্রুয়ারী সোমবার দিবাগত রাত দেড় টায় পুরান বন্দর চৌধূরীবাড়ীস্থ সালেহ পাগলার মাজারের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে।

জানা গেছে, বন্দর শাহীমসজিদ এলাকার হালিম মাষ্টারের বাড়ি ভাড়াটিয়া মৃত আমান উল্ল্যাহ মিয়ার ছেলে শাহজামাল মিয়া ও তার ছেলে সোহেল বন্দর বউবাজার এলাকায় কিং সাউন্ড নামে একটি প্রতিষ্ঠান বসিয়ে সাউন্ডের ব্যবসা করে আসছে।

এ সুবাদে পুরান বন্দর চৌধূরীবাড়ি সালেহ পাগলার মাজারে ওরশ মোবারক অনুষ্ঠানে জন্য গত ১১ ফেব্রুয়ারী উক্ত এলাকার জৈনক চুন্নু মিয়া সাউন্ড ব্যবসায়ী শাহজামালের নিকট সাউন্ড ভাড়া নেয়। ভাড়াকৃত সাউন্ড দেখাশুনার দায়িত্ব দেয় কর্মচারি আলামিনের উপর।

এর ধারাবাহিকতায় গত ১৪ ফেব্রয়ারী সোমবার রাত ১০টায় কর্মচারি আলামিন তার কর্মস্থলে আসলে ওই সময় পুরান বন্দর চৌধূরীবাড়ি এলাকার লেকু মিয়ার ছেলে স্থানীয় সন্ত্রাসী সোহেল ওরফে তিন মাথা সোহেল জোর পূর্বক মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়।

বিষয়টি কর্মচারি আলামিন তার মালিক শাহজামালকে জানালে সংবাদ পেয়ে সাউন্ড ব্যবসায়ী শাহজামাল ও তার ছেলে সোহেল ঘটনাস্থলে এসে সোহেলের নিকট ছিনিয়ে নেওয়া মোবাইল ফেরৎ চাইলে ওই সময় স্থানীয় সন্ত্রাসী সোহেল ওরফে তিন মাথা সোহেলসহ অজ্ঞাত নামা ৪/৫ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে পিতাপুত্রসহ তিন জনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। 

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।