নিজস্ব প্রতিবেদক, ফতুল্লা

আমরা জনগনের পুলিশ হতে চাই : অতি. পুলিশ সুপার নাজমুল

- Advertisement -

অতিরিক্ত পুলিশ সুপার ‘ক সার্কেল’ মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, অপরাধী যেই হোক ছাড় নয়। অপরাধী সে অপরাধী। কিশোর গ্যাং যেনো তৈরি না হয়, আমরা সেটা নিয়েই কাজ করছি।  জেলে দিলাম, এটা সমাধান নয়। আমরা আপনারা সচেতন হলেই এটার সমাধান হবে। আমরা চাইনা কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক। অপরাধমুক্ত সমাজ চাই। আমরা জনগনের পুলিশ হতে চাই। আপনারা সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন। মনগড়া তথ্য দেবেন না।

আমি পুলিশ কর্মকর্তা হিসেবে নয়, এই সমাজের একজন সন্তান হিসেবে আপনাদের কাছে একটা দাবী রাখতে চাই, আমরা কি পারি না সবাই কাধে কাধ মিলিয়ে একসাথে দেশের জন্য কাজ করতে? জীবন অনেক সংক্ষিপ্ত। আমাদের সবাইকে ভালো কাজ করতে হবে। মাদক, ছিনতাইসহ যে সব সমস্যা আছে, সেগুলো সমাধানের পথও আছে। আমাদের সেই সক্ষমতাও আছে। আমরা সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো। মাদক ব্যাবসায়ী ও ছিনতাইকারীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। আইনগত যে ব্যবস্থা আছে সেগুলো আমরা গ্রহণ করবো। মাদকের স্পটের তথ্য দেবেন, প্রয়োজনে আমি নিজে যাবো।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লা মডেল থানায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জনসাধারনের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে

ফতুল্লা মডেল থানা কম্পাউন্ড প্রাঙ্গনে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামানের সভাপতিত্বে  এ ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাজার এলাকায় যানজট নিরসনে পুলিশের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও ইউনিয়নের বিভিন্ন এলাকার জনসাধারণ।

সভাপতির বক্তব্যে ওসি রকিবুজ্জামান বলেন, আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা পারষ্পরিক যোগাযোগের মাধ্যমে কাজ করি। আপনারা মন খুলে সব বলবেন, সাথে সাথে ব্যবস্থা নেয়ার চেষ্টা করবো। আমাদের খারাপগুলোও তুলে ধরবেন। তাহলে নিজেদের সুধরানোর চেষ্টা করতে পারবো।

ওপেন হাউজ ডে’তে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সভাপতি কমিউনিটি পুলিশিং ফতুল্লা মডেল থানার মোস্তফা কামাল, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম,পরিদর্শক (অপারেশন) মোজাম্মেল হক, ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি নুরুল ইসলাম (নুরু),ফতুল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি পিয়ার চানঁ,ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম,যুগ্ম সাধারন সম্পাদক আলামিন প্রধান,ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ বাধন, সাংবাদিক কবিরুল ইসলাম, মেহেদী হাসান রাসেল, সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page