ঢাকাবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার কায়েমপুর থেকে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট সহ.আকরাম(২৩) নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আকরাম ফতুল্লা মডেল থানার চাঁদমারীস্থ মডেল কলেজ গলির মিলন উকিলের বাড়ীর ভাড়াটিয়া আব্দুল খালেকের পুত্র।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) মধ্যরাতে রাতে তাকে ফতুল্লা মডেল থানা সীমান্তের কায়েমপুরস্থ ফকিরা গার্মেন্টসে সংলগ্ন একটি ভবনের দ্বিতীয় তলা থেকে  গ্রেফতার করা হয়। এসময় পুলিশ গ্রেফতারকৃতের নিকট থেকে ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। তবে পুলিশের অভিযান টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় কায়েপুর এলাকার মোতালেব ওরফে মোতাহারের পুত্র সোহেল(৩৫) ও রমজান পাগলের পুত্র তনয় (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লা থানার কায়েমপুরস্থ ফকিরা গার্মেন্টস সংলগ্ন পলাতক তনয়ের বাড়ীর দ্বিতীয় তলার একটি কক্ষে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তনয় ও একই এলাকার সোহেলসহ গ্রেপ্তারকৃত আকরাম দৌড়ে পালিয়ে যাবার চেস্টা করে। পুলিশ আকরাম কে আটক করতে সক্ষম হলেও পালিয়ে যায় তনয় ও সোহেল। এ সময় গ্রেপ্তারকৃত আকরামের নিকট থেকে পুলিশ ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে। পলাতক অপর দুই আসমীকেও গ্রেপ্তার অভিযান অব্যাহ্যত রয়েছে বলে তিনি জানান।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।