ঢাকাবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে প্রেমের টানে ধর্ম প্রত্যাবর্তন করে বিয়ে : স্কুল ছাত্রী উদ্ধার

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

প্রেমের টানে পিতা মাতা এমনকি হিন্দুধর্ম ত্যাগ করে ভালোবেসে গত ১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে বিজ্ঞ নোটারী পাবলিক হাকিমের কার্যালয়ে হাজির হয়ে সনাতন হিন্দুধর্ম ত্যাগ করে ইসলামধর্ম গ্রহন করে বন্দরে বেশ চাঞ্চলকর সৃষ্টি করেছে সদ্য ইসলামধর্ম গ্রহনকারি কাজল ওরফে খাদিজা খাতুন নামে (১৫) বছরের এক কিশোরী।

ইসলামধর্ম গ্রহনের পর ওই দিনেই সে তার ভালোবাসার মানুষ বন্দর উপজেলার বালিগাঁও এলাকার মোঃ করিম মিয়ার ছেলে প্রেমিক ওসমানকে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে করেছে বলে খবর পাওয়া গেছে।

সদ্য ইসলামধর্ম গ্রহন করা কিশোরী প্রাপ্ত বয়স না হওয়াসহ হিন্দুধর্ম থেকে ইসলামধর্ম গ্রহন করে এক মুসলিম যুবককে বিয়ে করার অপরাধে স্কুলছাত্রীর পিতা কার্তিক কুমার দেবনাথ বাদী হয়ে গত ১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে প্রেমিক ওসমানসহ একই পরিবারের ৫ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। যার মামলা নং- ২৬(২)২২।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বালিগাও এলাকার কার্তিক কুমার দেবনাথের মেয়ে ফরাজিকান্দাস্থ সালাউদ্দিন কিন্ডার গার্টেন স্কুলে ৮ম ম্রেণীতে লেখাপড়া করে আসছে।

পড়ালেখা করার সুবাদে স্কুলে আসা যাওয়ার সময়  একই এলাকার মো. করিম মিয়ার ছেলে ওসমান প্রায় সময় উক্তাক্ত করত। পরে উক্তাক্ত ঘটনাটি স্কুল ছাত্রী পিতা জানতে পেরে ওসমানের পরিবারকে অবগত করে। এ ঘটনায় ওসমানের পিতা করিম মিয়া ও তার ২ ছেলে ওমর ও সুমন উল্টা স্কুল ছাত্রীর পিতাকে গালমন্দ করে।

এর ধারাবাহিকতায় গত ১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ৮টায় বাদী মেয়ে কাজল ওরফে খাদিজা খাতুন দোকানে যাওয়া উদ্দেশে ঘর থেকে বের হলে ওই সময় ওসমান সহযোগিতায় তার পিতা মাতাসহ দুই ভাই ওমর ও সুমন মিলে স্কুল ছাত্রী নাবালিকা মেয়েকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মহসিন মামলা দায়েরের ওই দিন রাতে সোনাকান্দা এলাকা থেকে সদ্য ইসলামধর্ম গ্রহনকারি কিশোরী কাজল ওরফে খাদিজা খাতুনকে উদ্ধার করে বুধবার সকালে ডাক্তারী পরিক্ষার জন্য সংশ্লিষ্ট হাসপাতালে প্রেরণ করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার বালিয়াগাও এলাকার কার্তিক দেবনাথের মেয়ে কাজল ওরফে খাদিজা খাতুনের সাথে একই এলাকার মো. করিম মিয়ার ছেলে ওসমানের সাথে দীর্ঘ ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

কাজল ওরফে খাদিজা খাতুন এ নিয়ে তিন তিন বার তার প্রেমিক ওসমানের সাথে পালিয়ে গেছে। স্থানীয় পঞ্চায়েত দুইবার মিলিয়ে দিয়েছে। কাজল ওরফে খাদিজা খাতুনকে অপহরণ করা হয়নি।

সে প্রেমের টানে সেচ্ছায় হিন্দুধর্ম ত্যাগ করে ইসলামধর্ম গ্রহন করে তার প্রেমিক ওসমানকে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে করেছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।