ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মুড়াপাড়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিট কমিটিতে অযোগ্য লোকজনদের পদায়নের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করছে মুড়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মুড়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নূরউদ্দিন আরিয়ান, সাধারণ সম্পাদক শাওন হৃদয় এবং সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম জুয়েলের নেতৃত্বে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

এসময় নেতাকর্মীরা “রনি সজিবের দুই গালে জুতা মারো তালে তালে” “রুপগঞ্জের মাটিতে রনি দালালের ঠাই নেই” সহ ইত্যাদি স্লোগান দেন। উপজেলায় রনি ও সজীবকে অবাঞ্চিত ঘোষণা করেন তারা। মিছিল শেষে রনি ও সজীবের কুশপুত্তলিকা জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন তারা।

এসময় পদবঞ্চিত নেতারা দাবী করেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব টাকার বিনিময়ে আওয়ামী লীগের রাজনীতি ঘেষাঁ, ডাকাত, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও দলীয় কর্মসূচিতে নিষ্ক্রিয় নেতাকর্মীদের ছাত্রদলের কমিটিতে পদায়ন করা হয়েছে। ছাত্রদলকে দুর্বল করতেই সরকারি দলের সাথে আঁতাত করে এসকল অযোগ্য লোকজনকে কমিটিতে পদায়ন করা হয়েছে।

এর আগে গত ৬ ফেব্রুয়ারি রাতে উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করে জেলা ছাত্রদল। এতে ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত ও নৌকার প্রার্থীর পক্ষে প্রকাশ্যে ভোট চাওয়া এবং রাজনীতিতে নিষ্ক্রিয়দের পদায়নের অভিযোগ উঠেছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।