দেড় শতাধিক শিশুকে বিনা মূল্যে সুন্নতে খাৎনা

মুজিব শতবর্ষ উদাপনে শহরের পশ্চিম দেওভোগ এলাকায় বঙ্গসাথী ক্লাব ক্রীড়া ও সামাজিক সংগঠনের উদ্যোগে দেড় শতাধিক শিশুকে বিনা মূল্যে সুন্নতে খাৎনা করানো হয়েছে। এসময় সংগঠন থেকে সুন্নতে খাৎনার লুঙ্গি গেঞ্জি প্রয়োজনীয় সামগ্রী ও ঔষুধ বিনা মূল্যে সরবরাহ করা হয়।

শুক্রবার পশ্চিম দেওভোগ আলী আহাম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয় ও শিশুবাগ বিদ্যালয় প্রাঙ্গনে সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত বিনা মূল্যে সুন্নতে খাৎনা করানো হয়। এর আগে মিলাদ শেষ বিশেষ দোয়া কামনা করা হয়েছে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীগ সভাপতি আনোয়ার হোসেন, সংগঠনের উপদেষ্টা ও ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনোয়ার হোসেন মনা, বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপিত ও মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর মেঃ রিয়াদ হাসান, মহানগর যুবলীগের সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার শুভ, সংগঠনের  সিনিয়র সহ-সভাপতি আব্দুর রব রনি খোকন, সহ-সভাপতি মোঃ ফয়জুল ইসলাম রুবেল, সহ সাধারণ সম্পাদক মিনহাজুল কাদীর মিমন, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার সাগর, কোষাধ্যক্ষ শেখ মোঃ মামুন, দপ্তর সম্পাদক জিয়াউল হক জিকো, সাংস্কৃতিক সম্পাদক আবু রেজা রাসেল, প্রচার সম্পাদক মোঃ নজরুল ইসলাম খান, ক্রিড়া সম্পাদক সাইফুদ্দিন খোকন, সমাজকল্যাণ সম্পাদক জহিরুল ইসলাম, সদস্য ইকবাল বাবুল, রেজাউল ইসলাম, সংগঠনের কার্যকরি কমিটির নেতৃবৃন্দ ও সকল সদস্য ও  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ