ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক ছদ্মবেশে ১৭ বছরের পলাতক মৃত্যুদন্ড প্রাপ্ত ফেরারী আসামী আশরাফ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

র‌্যাব-১১’র অভিযানে স্ত্রী হত্যা মামলার মৃত্যু দন্ডপ্রাপ্ত পলাতক আসামী আশরাফ গ্রেফতার। গত বৃহস্পতিবার রাতে সাভার এলাকা থেকে ধৃত মো. আশরাফ হোসেন @ কামালকে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার র‌্যাব তাকে সোনারগাঁ থানায় হস্থান্তর করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার এলঅকায় অভিযান চালায়। উক্ত অভিযানে নোয়াখালীর জেলার বেগমগঞ্জ থানার মৃত নুরুল গণির ছেলে মো. আশরাফ হোসেন ওরুফে কামাল (৪৭)কে গ্রেফতার করে। সে গ্রেফতার এড়াতে ছদ্মবেশে সাংবাদিক পরিচয়ে দীর্ঘ ১৭’বছর পলাতক ছিলো।

র‌্যাব জানায়, অভিযুক্ত কামাল ১৯’শ ৯৮’সালে বিজ্ঞান বিষয়ে বি.কম পাশ করে সোনারগাঁ থানার একটি প্রতিষ্ঠিত সিমেন্ট কোম্পানীতে ২’হাজার ১’সালে চাকুরী শুরু করে। ২’হাজার ৩’সালে সানজিদা আক্তার নামের এক নারীকে বিয়ে করে কোম্পানীর স্টাফ কোয়ার্টারে বসবাস শুরু করে। ২’হাজার ৫’সালের ১’ফেব্রুয়ারি পারিবারিক কলহের কারণে আশরাফ তার শিশুপুত্রের সামনে সানজিদাকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার ঘটনা গোপন করার উদ্দেশ্যে মৃতের ওড়না দিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে দেয় এবং প্রচার করেন, আত্মহত্যা করেছে। সে অনুযায়ী অপমৃত্যু মামলাও করা হয়। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনাটি পুলিশের সন্দেহ হওয়ায় আশরাফ হোসেনকে ৫৪ ধারায় গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। সে ১২’দিন পর শ্বশুরের সহযোগিতায় জামিনে মুক্তি পায়। জামিন পাওয়ার পর থেকেই তিনি আত্মগোপনে চলে জান।

র‌্যাব আরো জানান, সানজিদাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে জানা গেলে সোনারগাঁও থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা রুজু করেন। পরবর্তীতে আদালতে পুরো বিষয়টি প্রমানিত হওয়ায় আসামীকে ৩০২/২০১ ধারায় দোষী সাব্যস্ত করে মৃত্যুদন্ডে দন্ডীত করার আদেশ প্রদান করেন। তার পর থেকে আসামী গ্রেফতার এড়াতে ২’হাজার ৬’সালে সাপ্তাহিক মহানগর বার্তার সহকারী সম্পাদক হিসেবে যুক্ত হন। অত.পর সে ২’হাজার ৯’সালে আশুলিয়া প্রেস ক্লাবের সদস্যপদ লাভ করে। পরবর্তীতে সংবাদ প্রতিক্ষণ পত্রিকার সাথে সম্পৃক্ত হয়। বর্তমানে সে আশুলিয়া প্রেস ক্লাবের সদস্য ও স্বদেশ বিচিত্রা পত্রিকার স্টাফ রির্পোর্টার হিসেবে কাজ করেন।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।