তদ্বিরে অযোগ্যরা ফতুল্লা থানা বিএনপি কমিটিতে : টিটু

ফতুল্লা থানা বিএনপির  সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু বলেছেন, যোগ্যতা থাকা সত্ত্বেও অনেকেই এই কমিটিতে স্থান পায়নি। শুধু মাত্র তদ্ববিরের কারনে অনেক অযোগ্য ব্যক্তি যোগ্যতা  না থাকা সত্বেও কমিটিতে স্থান পেয়েছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লার পঞ্চবটী ধর্মগঞ্জস্থ ইউনাইটেড ক্লাবের অনুষ্ঠিত থানা বিএনপির পরিচিত সভায় তিনি এসব কথা বলেন।

টিটু বলেন, অতি দ্রুত ওয়ার্ড এবং ইউনিয়ন কমিটি ভেঙ্গে মাঠ পর্যায়ের নেতাকর্মীদের সমন্বয়ে  কমিটি করে সঠিক এবং যোগ্যদের নেতৃত্ব নিবার্চন করা হবে। সার্চ কমিটি করে বা কারো তদ্ববিরে কোন কমিটি করা হবেনা। প্রয়োজনে প্রার্থীতা যাচাইয়ের ক্ষেত্রে মাঠ পর্যায়ে ফরম বিতরন করা হবে। কিন্তু সার্চ কমিটি করা হবেনা। কারন সার্চ কমিটি ওয়ার্ড বা ইউনিয়ন কমিটি করার ক্ষেত্রে নিরপেক্ষতা না রেখে হয়তো বা কারো পক্ষের হয়ে কাজ করতে পারেন। তখন তারা বিতর্কিত হয়ে যাবেন। আর তাই বিতর্ক এড়াতে মাঠ পর্যায়ে গিয়ে কমিটি গঠন করা হবে। ওয়ার্ড এবং ইউনিয়ন কমিটিগুলোও মনিটরিং করে গঠন করা হবে।

থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেলের সভাপতিত্বে পরিচিত সভায় উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক একরামুল কবির মামুন,এম এ আকবর, রুহুল আমিন শিকদার, আলাউদ্দিন বারী, আলামিন সিদ্দিকি, ওমর আলী, এডঃ আলমগীর,আব্বাস আলী বাবুল, থানা আহবায়ক কমিটির সদস্য এডঃ আবুল কালাম আজাদ বিশ্বাস,রিয়াদ মোহাম্মদ চৌধুরী প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ