ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

গ্যাস-তেলের মূল্যবৃদ্ধি প্রস্তাবের প্রতিবাদে মানববন্ধনে খেলাফত মজলিস

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

তেল ও গ্যাসের দাম বৃদ্ধির উদ্যোগ এবং দ্রব্যমূলের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন করেছে খেলাফত মজলিসের নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার নেতারা। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে কয়েকশ’ মানুষের অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন, ফতুল্লা থানা শাখার সভাপতি মিজানুর রহমান, বন্দর থানা শাখার সভাপতি মুফতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মাওলানা আহমদ আলী, সহ সাধারণ সম্পাদক কবির হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, প্রবৃদ্ধির স্বপ্ন দেখান আর মানুষ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে না খেয়ে কষ্ট পাচ্ছে। প্রধানমন্ত্রী আপনি নাকি গণতন্ত্রের মানসকন্যা। যেখানে মানুষই বেঁচে থাকতে পারতেছে না, সেখানে গণতন্ত্র কোথায় থাকবে। আগে মানুষ বাঁচান। এই কারণে আমরা স্লোগান ধরেছি, মানুষ বাঁচাও দেশ বাঁচাও। মানুষ না বাঁচলে গদি থাকবে না। আপনি ১০ টাকা কেজিতে চাল খাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। অথচ এখন ৭০ টাকা কেজি চাল কিনে খেতে হয়। তেলের দাম কয়েকগুণ বেড়েছে। বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো দেউলিয়া হওয়ার পথে। গ্যাস, বিদ্যুতের দাম কমান, দ্রব্যমূল্য বৃদ্ধির লাগাম টানুন।

তারা আরও বলেন, সরকারের দায়িত্ব জনগণকে সুরক্ষা দেওয়া। মানুষকে কষ্ট দিয়ে দুঃসহ করার অধিকার সরকারের নাই। যারা দ্রব্যমূল্য বৃদ্ধি করে মানুষের জীবনকে দুর্বিষহ করছেন তাদের হুঁশিয়ার করে দিতে চাই। মানুষ আজকে রাস্তায় নেমে আসলে ক্ষমতা দীর্ঘায়িত হবে না।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।