সিদ্ধিরগঞ্জে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

নারায়ণগঞ্জে নিজ পিতার বিরুদ্ধে কিশোরী কন্যাকে (১৭) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। বিষয়টি জানতে পেরে কিশোরীর মা বাদী হয়ে শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) স্বামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় শুক্রবার রাতে অভিযুক্ত পিতা মো. শিপন হাওলাদারকে (৩৭) সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া এলাকার ভাড়া বাসা থেকে আটক করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত পিতা শিপন হাওলাদার দীর্ঘদিন যাবৎ তার ১৭ বছর বয়সী কিশোরী কন্যাকে কৌশলে অচেতন করে ধর্ষণ করে আসছিল। এতে করে কিশোরিটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ১৪ ফেব্রুয়ারি ঘটনাটি জানতে পারে কিশোরিটির মা। পরে ১৫ ফেব্রুয়ারি অভিযুক্ত শিপন কিশোরীটিকে ঢাকার একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গর্ভপাত করান। এতে করে কিশোরিটি শারিরীকভাবে অসুস্থ হয়ে পড়ে। পরে শুক্রবার এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত পিতা শিপনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ সিদ্ধরগঞ্জের মিজমিজি থেকে অভিযুক্ত পিতা শিপনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, আপন পিতা কর্তৃক মেয়েকে ধর্ষণের অভিযোগে কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। আমরা অভিযুক্তকে আটক করেছি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ