ঢাকাশনিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

‘খালেদা জিয়া অমর হোক’!

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৯, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

১০টি ইউনিয়নের নবগঠিত কমিটির প্যাডে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে রীতিমতো ‘অমর’ করে দিয়েছেন সোনারগাঁ থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মো. মোশাররফ হোসেন।

ওই সব কমিটির প্যাডে (কাগজে) ওপরে লেখা রয়েছে ‘খালেদা জিয়া অমর হোক’। আর এ নিয়ে চলছে তুমুল সমালোচনা। এমন ত্রুটির কারণে ক্ষোভ প্রকাশ করেছেন দলের নানান পর্যায়ের নেতারা। গতকাল শুক্রবার রাতে সোনারগাঁ থানার ইউনিট কমিটিগুলোর অনুমোদন দেন মান্নান ও মোশাররফ।

দলীয় সূত্র জানায়, বর্তমান সোনারগাঁ থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান গত জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী ছিলেন। আর সোনারগাঁ থানা বিএনপির সদস্য সচিব মোশাররফ হোসেন জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদের কাছের বন্ধু হিসেবে পরিচিত।

দলের প্যাডে এমন ভুলের প্রতিক্রিয়ায় দলের একাধিক নেতা ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলছেন, অমর হোক শব্দটি আমরা মৃত্যুর পর ব্যবহার করি, যেন তার কর্ম মানুষের মাঝে অমর হয়ে থাকেন। জিয়াউর রহমান একজন কীর্তিমান। তার ক্ষেত্রে অমর শব্দ ব্যবহার করা যায়। খালেদা জিয়ার ক্ষেত্রে এই শব্দ ব্যবহার মানে তার মৃত্যু হয়েছে বা তিনি গত হয়েছেন। এ ধরনের শব্দ কোনোভাবেই তার ক্ষেত্রে গ্রহণযোগ্য নয়। এমন অমার্জনীয় ত্রুটি কেন্দ্রীয় নেতারা দেখবেন বলে মনে করেন তারা।

এ ব্যাপারে সোনারগাঁ থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান জানান, রাতে প্রেসের লোকেরা এ ভুল করেছে। বিষয়টি নজরে আসা মাত্রই আমরা তাদের ভর্ৎসনা করেছি এবং দ্রুত পরিবর্তন করেছি। সঠিক কাগজটি চূড়ান্ত করে সব স্থানে পাঠানো হয়েছে। তারপরও এ ভুলের জন্য আমরা আন্তরিকভাবে লজ্জিত ও ক্ষমাপ্রার্থী।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।