ঢাকাশনিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাস্টার্স ক্রিকেটে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৯, ২০২২ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে নীট কনসার্ন মাস্টার্স ক্রিকেট সিজন থ্রি টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) নগরীর মাসদাইর এলাকায় শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শীতলক্ষ্যা ভাইকিংসকে ১০ উইকেটে হারিয়ে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন হয়েছে। গত ১৬ ডিসেম্বর শুরু হওয়া এই টুর্নামেন্টে পাঁচটি দল অংশ নেয়।

বেলা সাড়ে এগারোটায় শুরু হয় ফাইনাল খেলার প্রথম ইনিংস। টসে জিতে শীতলক্ষ্যা ভাইকিংস প্রথমে ব্যাটিং করতে নামে। বিশ ওভারের খেলায় চার উইকেটে সংগ্রহ করে ১৬৪ রান। মধ্যাহ্ন বিরতির পর ১৬৫ রানের টার্গেট নিয়ে ব্যাটিং করতে মাঠে নামে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স। কোন উইকেট না হারিয়ে ১৭ ওভারেই ১৬৫ রান সংগ্রহ করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের ব্যাটসম্যান রাজন সাহা অপরাজিত শত রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিসিবি’র পরিচালক ও অপারেশন কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। এ সময় আরো উপস্থিত ছিলেন নীট কর্নসান ক্রিকেট টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাকসুদ উর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।

এ সময় জালাল ইউনুস বলেন, ‘ক্রিকেট খেলার জন্য যে পরিমান মাঠের প্রয়োজন সেই পরিমান মাঠ নেই। ফতুল্লার স্টেডিয়াম দীর্ঘদিন ধরে পানির নিচে তলিয়ে আছে। এটি নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা  হয়েছে। সর্বশেষ বুয়েটের ইঞ্জিনিয়ার দিয়ে সমীক্ষা করা হয়েছে। একনেকের সভায় টাকা বরাদ্ধ হলেই মাঠের কাজ শুরু হবে।’

অন্যদিকে বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু জানান, জাতীয় মানের ক্রিকেটার তৈরি করতে বিসিবি নানা উদ্যোগ নিয়েছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।