ঢাকাশনিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় চিকিৎসকের উপর হামলা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৯, ২০২২ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

হাসপাতালে জরুরি রোগী রেখে বাড়িতে রোগী দেখতে না যাওয়ায় সাজ্জাত উল ইসলাম নামে এক চিকিৎসকের উপর হামলা চালিয়েছে স্থানীয় কয়েকজন বখাটে যুবক। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার ফতুল্লার দেলপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

হামলায় আহত চিকিৎসক বারডেম হাসপাতালের সহযোগী প্রতিষ্ঠান বিআইএইচএস জেনারেল হাসপাতালের বক্ষব্যাধি কনসালটেন্ট। তিনি ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকার স্থানীয় বাসিন্দা।

ভুক্তভোগী ডা. সাজ্জাত উল ইসলাম বলেন, তিনি নিয়মিত বিকেল থেকে রাত পর্যন্ত দেলপাড়া এলাকার ইউনাইটেড ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে প্র্যাকটিস করেন। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় কয়েকজন বখাটে যুবক হাসপাতালে আসেন। তাদের একজনের আত্মীয় অসুস্থ জানিয়ে তাদের সাথে বাসায় যেতে বলেন। জরুরি রোগী রেখে বাসায় যেতে অপারগতা প্রকাশ করলে ক্ষিপ্ত হয় বখাটে যুবকরা। চেম্বার শেষে রাত ৯টার দিকে বাসায় ফেরার পথে দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের পাশে নির্জন স্থানে ৫-১০ জন যুবক ডা. সাজ্জাতের উপর হামলা চালায়।

হামলার শিকার চিকিৎসক বলেন, বিষয়টি তিনি তাৎক্ষনিকভাবে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে জানান। চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করে দেবেন বলে আশ্বাস দিলে থানায় অভিযোগ করেননি।

এই বিষয়ে জানতে চাইলে ইউনাইটেড ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হুমায়ূন কবির বলেন, এই বিষয়ে তিনি শুনেছেন। স্থানীয় কিছু বখাটে যুবক তার হাসপাতালের চিকিৎসকের উপর হামলা চালিয়েছে। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার দায়িত্ব নিয়েছেন ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

জানতে চাইলে কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেন, এটি একটি ভুল বোঝাবুঝির মতো ঘটনা। দুই পক্ষই স্থানীয় লোক। নিজেদের মধ্যেই বিষয়টি মিমাংসা করা হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।